শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.২°সে
সর্বশেষ:
ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি গাজায় যুদ্ধ বন্ধের দাবিতে ফ্রান্সের বিশ্ববিদ্যালয়েও বিক্ষোভ বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী তীব্র তাপপ্রবাহে ত্রাহি জনজীবন, বৃষ্টির আশায় বিশেষ দোয়া দেশকে এগিয়ে নিতে কৃষির আধুনিকায়নের বিকল্প নেই : স্থানীয় সরকারমন্ত্রী ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ হবিগঞ্জে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ বিশ্ববিদ্যালয়গুলোকে স্মার্ট হতে হলে মুক্তবুদ্ধি ও সৃষ্টিশীল কাজের চর্চা করতে হবে : ইউজিসি চেয়ারম্যান জব্বারের বলীখেলায় চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ গোল্ডেন মনির খালাস: আদালত বলছেন, মামলা সাজানো, তাঁর অস্ত্র বৈধ তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে আফতাব উদ্দিনের প্রচার প্রচারনা শুরু ঐতিহ্যবাহী আবদুল জব্বারের বলীখেলা আজ অংশ নিচ্ছে দেড় শতাধিক বলী

মালয়েশিয়ায় ১১৮ বাংলাদেশিসহ ১৬২ নির্মাণ শ্রমিক আটক

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়ায় ১১৮ বাংলাদেশিসহ ১৬২ অভিবাসী নির্মাণ শ্রমিককে আটক করেছে দেশটির যৌথ বাহিনী। বৃহস্পতিবার বিকেলে মালয়েশিয়ার রাজধানীর কুয়ালালামপুরের জালান বুকিত কিয়ারার একটি নির্মাণ সাইটে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

দেশটির আইনপ্রয়োগকারী সংস্থা ডিবিকেএল তাদের ফেসবুক পেজে এক বিবৃতিতে জানায়, বৈধ কাগজপত্র না থাকায় এসব নির্মাণ শ্রমিককে আটক করা হয়েছে। তাদের মধ্যে ১১৮ জন বাংলাদেশি, ২৩ জন মিয়ানমারের, ১১ জন ইন্দোনেশিয়ার ও ১০ জন পাকিস্তানের নাগরিক।
ডিবিকেএল পরিচালিত অভিযানে রয়্যাল মালয়েশিয়ান পুলিশ (পিডিআরএম), কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি ডেভেলপমেন্ট বোর্ড (সিআইডিবি), ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্ট (জেবিপিএম), সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট অ্যান্ড পাবলিক ক্লিনজিং করপোরেশন, ডিপার্টমেন্ট অব অকুপেশনাল সেফটি অ্যান্ড হেলথ মালয়েশিয়া এবং ইমিগ্রেশন ডিপার্টমেন্ট অংশ নেয়।

ফেডারেল টেরিটোরি অব কুয়ালালামপুরে সংসদীয় নির্বাচনী এলাকা অনুযায়ী এ অভিযান চলতে থাকবে বলে জানিয়েছে ডিবিকেএল।

এদিকে, আটকের ঘটনায় প্রবাসীরা বলছেন, এটা তাদের নিয়মিত আয়োজন। প্রতিদিন কোথাও না কোথাও তাদের অভিযান চলছে। যাদের বৈধ কাগজপত্র নেই তারা যেন আগামী ডিসেম্বরের মধ্যে রিক্যালিব্রেশনের আওতায় কাগজপত্র করে নেয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভিসা ছাড়াই চীনে যেতে পারবেন ৬ দেশের নাগরিকরা
ইমিগ্রেশন ভিসার গতি বাড়ছে
আমেরিকায় যেতে পারছেনা গ্রিন কার্ডধারীরা
কানাডার নাগরিকদের ভিসা দেওয়া স্থগিত করল ভারত
সৌদি আরবের যেকোনো বিমানবন্দরে ফ্লাইট চালাতে পারবে বাংলাদেশ
বিক্রি হয়ে গেল ওয়াশিংটনের পাকিস্তান দূতাবাস

আরও খবর