সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৫৮°সে
সর্বশেষ:
ভারতে কী করছেন সালাহউদ্দিন আহমেদ ব্রাজিলে বন্যায় নিহতের সংখ্যা বেড়ে ৭৮ নেতানিয়াহুর বিরুদ্ধে রাস্তায় নামলেন হাজারো ইসরাইলি সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে খাগড়াছড়িতে বজ্রপাতে মা-ছেলেসহ চারজনের প্রাণহানি যুক্তরাষ্ট্রে ইসরাইলবিরোধী বিক্ষোভ, বাইডেনের কী ক্ষতি? ৯ বল হাতে রেখে টাইগাররা জিতেছে ৬ উইকেটে বিপুল নকল ওরস্যালাইনসহ ৩ প্রতারক গ্রেফতার মাথার ওপরে উড়ছে ড্রোন, গেটে পাহারায় পুলিশ যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে নিউজিল্যান্ডের তারকা অ্যান্ডারসন রেকর্ড তৃতীয়বারের মতো লন্ডনের মেয়র হলেন সাদিক খান ভূমি-প্লট-স্পেস ও ফ্ল্যাট বরাদ্দ নিয়ে রাজউকের নতুন বিধিমালার প্রজ্ঞাপন

ভেঙে গেল রাজ-পরীর সংসার

বিনোদন ডেস্ক :
দেশের চলচ্চিত্র অঙ্গনে তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা যেন থামছেই না; সে তালিকায় বরাবরই আলোচিত পরীমনি। এবার অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটলেন ঢালিউডের এই অভিনেত্রী।

সোমবার (১৮ সেপ্টেম্বর) এই চিত্রনায়িকা অভিনেতা শরিফুল রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন। তালাকের সেই কপি এসেছে গণমাধ্যমের কাছে।

ইতিপূর্বে রাজ-পরী দম্পতির বেশ কয়েক দফায় অভিমান ভুলে এক হলেও বেশ কিছু দিন ধরে তাদের সম্পর্ক ভালো যাচ্ছে না।

চলতি বছর মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে শরিফুল রাজের বেশ কিছু আপত্তিকর ভিডিও ও স্থিরচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে যায়। এর পর থেকে পরীমনির সঙ্গে দাম্পত্যকলহ শুরু হয়। এর পর থেকে তারা আলাদা থাকছেন।

উল্লেখ্য, ২০২২ সালের ২১ জানুয়ারি হলুদ অনুষ্ঠানের পর দিন ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে শরিফুল রাজ-পরীমনির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। অতিথির তালিকায় ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। সঙ্গে দুই পরিবারের স্বজনরা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভারতে কী করছেন সালাহউদ্দিন আহমেদ
ব্রাজিলে বন্যায় নিহতের সংখ্যা বেড়ে ৭৮
নেতানিয়াহুর বিরুদ্ধে রাস্তায় নামলেন হাজারো ইসরাইলি
সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে
খাগড়াছড়িতে বজ্রপাতে মা-ছেলেসহ চারজনের প্রাণহানি
যুক্তরাষ্ট্রে ইসরাইলবিরোধী বিক্ষোভ, বাইডেনের কী ক্ষতি?

আরও খবর