রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১০.২°সে
সর্বশেষ:
আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা সমাবেশের ঘোষণা দিল বিএনপি ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি গাজায় যুদ্ধ বন্ধের দাবিতে ফ্রান্সের বিশ্ববিদ্যালয়েও বিক্ষোভ বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী তীব্র তাপপ্রবাহে ত্রাহি জনজীবন, বৃষ্টির আশায় বিশেষ দোয়া

ভক্তের কাণ্ড, হাজার কিমি সাইকেল চালিয়ে পা ছুঁলেন কার্তিকের

বিনোদন ডেস্ক :
বলিউডের নবীন প্রজন্মের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম কার্তিক আরিয়ান। যদিও গত বছরটা ক্যারিয়ারের নিরিখে তেমন ভালো কাটেনি তার। বছরের শুরুতেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ‘শেহজ়াদা’। অবশ্য ‘সত্যপ্রেম কি কথা’ ছবির সৌজন্যে ভরাডুবির হাত থেকে বেঁচেছেন কার্তিক আরিয়ান।

এসব ওঠাপড়া সত্ত্বেও জনপ্রিয়তায় ভাটা পড়েনি নায়কের। তার প্রমাণও মিলল আবারও। এমনিতেই কার্তিকের বাড়ির সামনে নিত্যদিন ভিড় জমান নারী অনুরাগীরা।

নাম ধরে চিৎকার করেন, কেউ কেউ আবার বিয়ের প্রস্তাব দেন। এবার কার্তিককে দেখতে এক হাজার কিলোমিটার সাইকেল চালিয়ে ঝাঁসি থেকে মুম্বাই এলেন এক যুবক। অনুরাগীর কাণ্ড দেখে কিছুটা অবাক হলেন এ অভিনেতা।

টানা ৯ দিন ধরে সাইকেল চালিয়ে মুম্বাই আসেন ঝাঁসির এ যুবক। ইচ্ছে, প্রিয় অভিনেতাকে ছুঁয়ে দেখবেন। যেমন ভাবা তেমন কাজ। সপ্তাহখানেকের বেশি সময় ধরে সাইকেল চালিয়ে শনিবার কার্তিকের বাড়ির সামনে এসে পৌঁছান তিনি।

অভিনেতা বাড়ি থেকে বেরিয়ে এসে দেখা করেন অনুরাগীর সঙ্গে। তার পায়ে হাত দিয়ে প্রণাম করেন তার অনুরাগী। এত দূর থেকে এসেছেন জেনে ওই যবুককে কার্তিক প্রথমে জিজ্ঞেস করেন, তিনি কিছু খাবেন কি না।

সেই সঙ্গে জিজ্ঞাসা করেন, ঝাঁসি থেকে কীভাবে এলেন? সাইকেলে করে? উত্তরে সেই যুবক জানান, তার সাইকেল আছে। সেটা নিয়েই মুম্বাই এসেছেন। তাতেই আপ্লুত কার্তিক করমর্দন করেন এমনকি অনুরাগীর সঙ্গে ছবিও তোলেন। অভিনেতার এমন দরদি ব্যবহারে আপ্লুত নেটপাড়ার একাংশ। কার্তিকের প্রশংসায় পঞ্চমুখ অনেকেই।

এ বছরেই মুক্তি পাবে কার্তিকের নতুন ছবি কবির খান পরিচালিত স্পোর্টস মুভি ‘চন্দু চ্যাম্পিয়ন’। প্যারা অলিম্পিকে স্বর্ণপদকপ্রাপ্ত সাঁতারু মুরলীকান্ত পেটকরের জীবন অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি। এই ছবির জন্য হাড়ভাঙা পরিশ্রম করেছেন কার্তিক।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা
ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত
ঈদ ‘ইত্যাদি’ সাজানো হলো যেভাবে
ভেরিফায়েড ফেসবুক পেজ হ্যাকড, যা বললেন হিরো আলম
গোয়ালন্দে চক্ষু হাসপাতাল করতে চান চিত্রনায়িকা রোজিনা
লন্ডনে গাড়ির ধাক্কায় প্রাণ গেল বাংলাদেশি নাট্যনির্মাতার

আরও খবর