রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১১.৫৫°সে
সর্বশেষ:
বিপুল নকল ওরস্যালাইনসহ ৩ প্রতারক গ্রেফতার মাথার ওপরে উড়ছে ড্রোন, গেটে পাহারায় পুলিশ যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে নিউজিল্যান্ডের তারকা অ্যান্ডারসন রেকর্ড তৃতীয়বারের মতো লন্ডনের মেয়র হলেন সাদিক খান ভূমি-প্লট-স্পেস ও ফ্ল্যাট বরাদ্দ নিয়ে রাজউকের নতুন বিধিমালার প্রজ্ঞাপন জাল দলিলে নিঃস্ব বহু ফ্ল্যাট মালিক ইউরোপ সফরে যাচ্ছেন শি জিনপিং যুক্তরাষ্ট্রের মুখোশ উন্মোচন হয়েছে: ইরান ধর্মপাশা থানা কর্তৃক ক্লু-লেস ২টি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও চোরাই অটোরিক্সা উদ্ধারসহ ৭ জন আসামি গ্রেফতার হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের

বাগেরহাটে তিনটি উপজেলায় বইমেলা

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের তিনটি উপজেলা মোংলা, রামপাল ও শরণখোলায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শুরু হয়েছে তিন দিনব্যাপী বইমেলা। উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার সকালে রামপাল কলেজ মাঠে ও মোংলায় কেন্দ্রীয় শহীদ মিনার চত্তরে বই মেলার উদ্বোধন করেন সংসদ সদস্য হাবিবুন নাহার। একইদিন সকালে শরণখোলার রায়েন্দা কেন্দ্রীয় শহিদ মিনার চত্তরে বই মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.রায়হান উদ্দিন শান্ত।

রামপাল কলেজ মাঠে অমর একুশে বই মেলার উদ্বোধনী দিনে সাবেক জেলা জজ শেখ জালাল ইদ্দিনের লেখা ‘তোমরাও পারবে’ বইয়ের মোড়ক উল্মোচন করে এমপি হাবিবুন নাহার। বাগেরহাটের মোংলা, রামপাল ও শরণখোলা উপজেলার তিনটি বই মেলার উদ্বোধনী দিনে বই প্রেমীদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। স্কুল কলেজের শিক্ষার্থী থেকে শুরু করে মেলায় আসেন সব বয়সী মানুষ। এসব বই মেলায় স্থান পেয়েছে শিশুদের ছড়া,গল্পসহ সব ধনের বই। যা আকৃষ্ট করছে দর্শনার্থীদের।
বই মেলায় এসে বই কিনে অনেকে জানান, উপজেলা পর্যায়ে বই মেলা অনুষ্ঠিত হওয়ায় তারা খুশি। এমন উদ্যোগে বইয়ের প্রতি মানুষের ভালোবাসা বাড়বে বলেও জানান তারা। এই তিনটি বই মেলায় ৫০টি স্টল রয়েছে। মেলা চলবে আগামী ২৩ ফেব্রুয়ারী পর্যন্ত।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বিপুল নকল ওরস্যালাইনসহ ৩ প্রতারক গ্রেফতার
ভূমি-প্লট-স্পেস ও ফ্ল্যাট বরাদ্দ নিয়ে রাজউকের নতুন বিধিমালার প্রজ্ঞাপন
জাল দলিলে নিঃস্ব বহু ফ্ল্যাট মালিক
ধর্মপাশা থানা কর্তৃক ক্লু-লেস ২টি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও চোরাই অটোরিক্সা উদ্ধারসহ ৭ জন আসামি গ্রেফতার
‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’
লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই

আরও খবর