সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৩৯°সে

বরিশালে বিএনপির মৌন মিছিল

বরিশাল প্রতিনিধি:
আন্তর্জাতিক গুম দিবস উপলক্ষে বরিশালে মুখে কালো কাপড় বেঁধে পৃথক মৌন মিছিল করেছে বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার দুপুর ১২টায় মহানগর ও উত্তর জেলা বিএনপি নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্বর থেকে একটি মৌন মিছিল বের হয়। মৌন মিছিলটি সদর রোড, ফজলুল হক অ্যাভিনিউ, চকবাজার ও কাঠপট্টি হয়ে ফের দলীয় কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়।

এর আগে, দলীয় কার্যালয়ের সামনে মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে এক সমাবেশে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনিপর আহ্বায়ক দেওয়ান মো. শহিদুল্লাহ, মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবির, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলী হায়দার বাবুল ও যুগ্ম আহ্বায়ক জিয়াউদ্দিন সিকদার জিয়াসহ অন্যান্যরা।
এর আগে, বেলা ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে থেকে দক্ষিণ জেলা বিএনপি’র উদ্যোগে একটি মৌন মিছিল বের হয়। মুখে কালো কাপড় বেঁধে মৌন মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মৌন মিছিলের আগে অশ্বিনী কুমার হলের সামনে দক্ষিণ জেলা বিএনপি’র সদস্য সচিব আবুল কালাম শাহীনের সভাপতিত্বে এক সমাবেশে বক্তব্য রাখেন কোতয়ালী বিএনপির আহ্বায়ক কাজী এনায়েত হোসেন বাচ্চু, সদস্য সচিব রফিকুল ইসলাম সেলিম ও যুগ্ম আহ্বায়ক জিয়াউল ইসলাম সাবুসহ অন্যরা।

পৃথক মৌন মিছিল উপলক্ষে সকালে নগরীর বিভিন্ন ওয়ার্ড এবং জেলার বিভিন্ন উপজেলা থেকে খণ্ড খণ্ড মিছিল দলীয় কার্যালয় চত্বরে ভিড় করে। বিএনপি’র কর্মসূচি উপলক্ষে সদর রোডসহ আশপাশের এলাকায় মোতায়েন ছিল বিপুল সংখ্যক পুলিশ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে
খাগড়াছড়িতে বজ্রপাতে মা-ছেলেসহ চারজনের প্রাণহানি
বিপুল নকল ওরস্যালাইনসহ ৩ প্রতারক গ্রেফতার
ভূমি-প্লট-স্পেস ও ফ্ল্যাট বরাদ্দ নিয়ে রাজউকের নতুন বিধিমালার প্রজ্ঞাপন
জাল দলিলে নিঃস্ব বহু ফ্ল্যাট মালিক
ধর্মপাশা থানা কর্তৃক ক্লু-লেস ২টি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও চোরাই অটোরিক্সা উদ্ধারসহ ৭ জন আসামি গ্রেফতার

আরও খবর