শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৭.৫২°সে
সর্বশেষ:
‘চন্দনা কমিউটার’ট্রেন যাত্রাবিরতির দাবিতে রেললাইনে শুয়ে ট্রেনের গতিরোধ মার্কিন অস্ত্র ব্যবহারে ইসরাইল আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র রাশিয়ায় সেতুর রেলিং ভেঙে নদীতে বাস, নিহত ৭ দিনাজপুরের কাউগা চায়ের দোকানে লরি, নিহত ২ নতুন রেকর্ডের দ্বারপ্রান্তে সাকিব বই পড়ে পুরস্কার পেল ২২১২ শিক্ষার্থী অবতরণের সময় রানওয়েতে আটকে গেল বিমান, প্রাণে বাঁচলেন ক্রুসহ ১৯৮ যাত্রী হামলায় ভয়ে রাফাহ ছাড়ল ৮০ হাজার ফিলিস্তিনি রেলের বাড়তি ভাড়া বাতিলের দাবিতে মানববন্ধন টুঙ্গিপাড়ায় কৃষি ও শিক্ষা উপকরণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী নির্বাচনে হারলে ট্রাম্প ফলাফল মানবেন না: বাইডেন পশ্চিমা নিষেধাজ্ঞায় থেমে নেই রাশিয়া

ফেসবুকে আপত্তিকর ছবি-ভিডিও প্রকাশ নিয়ে যা বললেন নোবেল

অনলাইন ডেস্ক:
নিজের ফেসবুক পেইজে আপত্তিকর ছবি-ভিডিও শেয়ার করে তীব্র সমালোচনার মুখে পড়েছেন আলোচিত গায়ক মইনুল আহসান নোবেল। শুধু তা-ই নয়, তার পেজ থেকে প্রচার করা হয়েছে জুয়ার সাইটের বিজ্ঞাপন। তবে এগুলোতে নাকি নোবেলের কোনো হাত নেই, হ্যাক করেই নাকি এসব ছড়ানো হয়েছে।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন নোবেল নিজেই। শুক্রবার দুপুরে তিনি বলেন, তার ফেসবুক পেজটি দুই-আড়াই মাস আগে হ্যাক হয়েছে। সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট পেইজটি উদ্ধারের চেষ্টা করছে। আশা করছি শিগগিরই এটার নিয়ন্ত্রণ পাবো।
আপত্তিকর ছবি-ভিডিও শেয়ার নিয়ে নোবেল আরও বলেন, আসলে এসব কয়েক দিন থেকে শুরু হয়েছে। এটা খুবই বাজে একটি বিষয়। পেজ উদ্ধার করা ছাড়া কোনো উপায় নেই। যারা হ্যাক করেছে তারা এসব করছে। এ জন্যই আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি, যত দ্রুত সম্ভব পেজটি উদ্ধার করতে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিত্রনায়ক সোহেল হত্যায় রাষ্ট্রপক্ষের সাক্ষীরা গা বাঁচিয়ে সাক্ষ্য দিয়েছেন: আদালত
নিজের গোপন কীর্তি ফাঁস করলেন কাজল
ইউনিসেফের শুভেচ্ছা দূত হলেন কারিনা
বাস কন্ডাক্টর থেকে জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত
আরব আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়

আরও খবর