বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.২৩°সে
সর্বশেষ:
ঢাকায় ভারতের পররাষ্ট্র সচিব বামীর হাত পা বেঁধে মারধর-সিগারেটের ছ্যাঁকা, স্ত্রী গ্রেফতার বিব্রতকর ফেসবুক স্টোরি বন্ধ করবেন যেভাবে স্টোরি শেয়ারে নতুন ফিচার আনছে ইনস্টাগ্রাম চীনের হাসপাতালে এলোপাতাড়ি ছুরিকাঘাতে ১০ জনের মৃত্যু সাড়ে ছয় মাস পর বিএনপি নেতা খায়রুল কবির কারামুক্ত কচুতে আঁচড় দিলে দুধ বের হয়, কাটলে হলুদ! ভোটারদের মধ্যে টাকা বিতরণকালে উপজেলা চেয়ারম্যানসহ আটক ১১ সুনামগঞ্জ পুলিশ অফিসে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন করলেন সিলেট রেঞ্জ ডিআইজি উন্নয়ন প্রকল্প গ্রহণের আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন: প্রধানমন্ত্রী যুদ্ধবিরতিতে রাজি হামাস, দিয়েছে যেসব শর্তে ইসরাইলে অস্ত্র সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোকে মালয়েশিয়া ছাড়তে বললেন মাহাথির

নৌকা প্রতীক পেয়ে যা বললেন সাকিব আল হাসান

অনলাইন ডেস্ক:
জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান এখন রাজনীতির মাঠের খেলোয়াড়। ভোট করছেন মাগুরা থেকে। আজ প্রতীক বরাদ্দের দিনে কাঙিক্ষত নৌকা প্রতীক পেয়েছেন।দ্বাদশ নির্বাচনে আওয়ামী লীগের এই প্রার্থী প্রতীক পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন। সোমবার জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রতীক বরাদ্দ পান তিনি।

সাকিব আল হাসান বলেন, ভোটাররা যেন আগামী ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে যাকে ইচ্ছা তাকে ভোট দিতে পারেন, সেটি নিশ্চিত করতে হবে। আমাকেও আমি ভোট দিতে বলছি ভোটারদের। ভোটাধিকার সবার গণতান্ত্রিক অধিকার। এই পাঁচ বছরে এটা খুব গুরুত্বপূর্ণ বিষয়। তারা তাদের পছন্দসই প্রার্থীকে ভোট দিন। আমি চাই, তারা তাদের ভোটের যে অধিকার, তা যেন দিতে পারে নির্বাচনের দিন।

ক্রিকেটার থেকে রাজনীতির মাঠে সাকিব, মাগুরাবাসীর প্রতি কী প্রতিশ্রুতি এমন প্রশ্নে সাকিব বলেন, মাগুরা নিয়ে তার ভাবনা জানতে চাইলে সাকিব বলেন, মাগুরা থেকে আমি অনেক কিছু পেয়েছি। মাগুরা থেকে আমার আর কিছু চাইবার নেই। বরং নিজ জেলা মাগুরাকে দিতে চাই এবার। মানুষের সেবা করতে চাই, একজন জনপ্রতিনিধি হয়ে যা করা সহজ হবে। আমি কিছু দিতে পারলে মাগুরার জন্য সেটা আমার জন্য খুব ভালো লাগবে। সবার পরামর্শ শুনব, কথা শুনব। এগিয়ে যাবে মাগুরা আশা করি।

মাগুরা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক (ডিসি) আবু নাসের বেগের কাছ থেকে সাকিব নৌকা প্রতীক গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহসহ জেলা-উপজেলা পর্যায়ের নেতারা।

নৌকা প্রতীকের পাশাপাশি রিটার্নিং কার্যালয়ে থেকে প্রতীক পান বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী কাজী রেজাউল হোসেন (ডাব প্রতীক), জাতীয় পার্টির প্রার্থী সিরাজুস সাইফিন সাইফ (লাঙল প্রতীক), তৃণমূল বিএনপির প্রার্থী সঞ্জয় কুমার রায় রনি (সোনালি আঁশ) এবং বাংলাদেশ ন্যাশনাল ফ্রন্টের (বিএনএফ) কে এম মোতসিম বিল্লাহ (টেলিভিশন)।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঢাকায় ভারতের পররাষ্ট্র সচিব
বামীর হাত পা বেঁধে মারধর-সিগারেটের ছ্যাঁকা, স্ত্রী গ্রেফতার
বিব্রতকর ফেসবুক স্টোরি বন্ধ করবেন যেভাবে
স্টোরি শেয়ারে নতুন ফিচার আনছে ইনস্টাগ্রাম
চীনের হাসপাতালে এলোপাতাড়ি ছুরিকাঘাতে ১০ জনের মৃত্যু
সাড়ে ছয় মাস পর বিএনপি নেতা খায়রুল কবির কারামুক্ত

আরও খবর