সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৩৭°সে
/

“নিরাপদ চিকিৎসা চাই” কুমিল্লা মহানগর কমিটি গঠন

কুমিল্লা প্রতিনিধি:

নিরাপদ চিকিৎসা চাই কুমিল্লা মহানগর কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (১৩ অক্টোবর) বিকালে কুমিল্লা মহানগরীর কান্দিরপাড় খন্দকার হক টাউয়ারের ৫ম তলায় একটি রেস্টুরেন্টে ২১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন নিরাপদ চিকিৎসা চাই কুমিল্লা জেলা কমিটির সভাপতি মোঃ আলী আশরাফ খান।No description available.

কমিটি গঠন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা ও সাধারণ সভায়, উপস্থিত সকলের সম্মতিক্রমে (২০২৩-২০২৫) ২ বছর মেয়াদি এই কমিটি গঠিত হয়।

মোঃ জমির হোসেন খান এর সভাপতিত্বে ও বুড়িচং উপজেলা কমিটির সভাপতি মোঃ আলমগীর হোসেন বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নিরাপদ চিকিৎসা চাই জেলা কমিটির সভাপতি বিশিষ্ট কবি ও সংগঠক মোঃ আলী আশরাফ খাঁন।No description available.

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট কবি ও সংগঠক কাজী খোরশেদ আলম।

কুমিল্লা মহানগর ২১ সদস্যবিশিষ্ট নব গঠিত কমিটির সভাপতি হলেন, মোঃ জমির হোসেন খাঁন,সিনিয়র সহ-সভাপতি,মোঃ আবদুল আউয়াল সরকার,সহ-সভাপতি সাংবাদিক মোঃ মনির হোসেন, সাধারণ সম্পাদক মোঃ নেয়ামত উল্লাহ,সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ আবুল কাশেম ভূইয়া, অর্থ সম্পাদক সালাউদ্দিন, দপ্তর সম্পাদক মোঃ ফারুক হোসেন,স্বাস্থ্য বিষয়ক সম্পাদকমোঃ মনিরুল ইসলাম মাস্টার,মহিলা বিষয়ক সম্পাদক,মোসাম্মৎ নাছিমা আক্তার,সদস্যরা হলেন, মোঃইয়াসিন হক,মোঃ আরাফাত হোসেন,মোঃ সোহাগ হোসেন ভূইয়া, মোঃ আরিফুল ইসলাম,মোঃ সোহাগ খান, মোঃ শহিদুল ইসলাম, মোঃ আবুল হাশেম,মোঃ জোবায়ের হোসেন খান,সজিব,মোঃসাহাবউদ্দিন,মোঃসাফায়েত।

পরে নতুন কমিটির সকলকে ফুল দিয়ে বরণ করেন, জেলা কমিটির নেতৃবৃন্দ ও উপস্থিত মেহমানগণ।

এসময় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন,নিচিচা একটি সামাজিক সংগঠন। এই সংগঠনের লক্ষ্য-উদ্দেশ্য, দেশের স্বাস্থ্য ক্ষেত্রটিকে আমুল পরিবর্তন করা। সুতরাং এই গুরু দায়িত্ব কাঁধে নিয়েই আমরা সকলে হাতে হাত মিলিয়ে কাজ করে যাবো’। তিনি আরও বলেন, ‘কুমিল্লা মহানগর ম কমিটিকে, কেন্দ্রীয় কমিটি সব সময় সহযোগিতা করতে প্রস্তুত। আপনারা কাজ করুন, সফলতা আসবে-ইনশাল্লাহ’।

নবনির্বাচিত সভাপতি বলেন,আমাদের উপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে, তা পালনে সর্বাত্মকভাবে প্রচেষ্টা করবো আমরা। আমরা চাই, সত্যের উপর দাঁড়িয়ে থেকে মানুষের জন্য কাজ করতে। আর এই অঙ্গিকার নিয়েই আমরা সামনে এগিয়ে যাবো-ইনশাআল্লাহ।

উল্লেখ্য যে, নিরাপদ চিকিৎসা চাই (নিচিচা) সামাজিক সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান যুবরাজ খান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে
খাগড়াছড়িতে বজ্রপাতে মা-ছেলেসহ চারজনের প্রাণহানি
যুক্তরাষ্ট্রে ইসরাইলবিরোধী বিক্ষোভ, বাইডেনের কী ক্ষতি?
৯ বল হাতে রেখে টাইগাররা জিতেছে ৬ উইকেটে
বিপুল নকল ওরস্যালাইনসহ ৩ প্রতারক গ্রেফতার
মাথার ওপরে উড়ছে ড্রোন, গেটে পাহারায় পুলিশ

আরও খবর