বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৫৮°সে
সর্বশেষ:
ঢাকায় ভারতের পররাষ্ট্র সচিব বামীর হাত পা বেঁধে মারধর-সিগারেটের ছ্যাঁকা, স্ত্রী গ্রেফতার বিব্রতকর ফেসবুক স্টোরি বন্ধ করবেন যেভাবে স্টোরি শেয়ারে নতুন ফিচার আনছে ইনস্টাগ্রাম চীনের হাসপাতালে এলোপাতাড়ি ছুরিকাঘাতে ১০ জনের মৃত্যু সাড়ে ছয় মাস পর বিএনপি নেতা খায়রুল কবির কারামুক্ত কচুতে আঁচড় দিলে দুধ বের হয়, কাটলে হলুদ! ভোটারদের মধ্যে টাকা বিতরণকালে উপজেলা চেয়ারম্যানসহ আটক ১১ সুনামগঞ্জ পুলিশ অফিসে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন করলেন সিলেট রেঞ্জ ডিআইজি উন্নয়ন প্রকল্প গ্রহণের আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন: প্রধানমন্ত্রী যুদ্ধবিরতিতে রাজি হামাস, দিয়েছে যেসব শর্তে ইসরাইলে অস্ত্র সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোকে মালয়েশিয়া ছাড়তে বললেন মাহাথির

নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে অটোরিকশা, নিহত ২

পটুয়াখালী প্রতিনিধি
পটুয়াখালী-কলাপাড়া মহাসড়কের বিশকানি এলাকায় যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে পাশে খাদে পড়ে দুই যাত্রী আফজাল হোসেন ও জাকারিয়া নিহত হন। আহত হয়েছেন চালকসহ চারজন। শনিবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।নিহত আফজাল হোসেন বরগুনা জেলার বড়ইতলা ও জাকারিয়া চরপাড়া এলাকার বাসিন্দা।

কলাপাড়া থানার এসআই জহুরুল ইসলাম ও আহতরা জানান, আমতলী থেকে কুয়াকাটার উদ্দেশে ছেড়ে আসা পাঁচ যাত্রী নিয়ে সিএনজিটি বিশকানি এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার খাদে পড়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে আফজাল হোসেন ও জাকারিয়া নিহত হয়।

আহত আবু সালে বলেন, আমরা বরগুনা থেকে আমতলী বাসস্ট্যান্ডে এসে কুয়াকাটার উদ্দেশে সিএনজিতে উঠি। সিএনজিটি দ্রুততার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে খেজুর গাছে ধাক্কা লাগে। এতে গাড়ি উল্টে যায়।

কলাপাড়া থানার ওসি আলী আহম্মেদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তদন্ত চলছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঢাকায় ভারতের পররাষ্ট্র সচিব
বামীর হাত পা বেঁধে মারধর-সিগারেটের ছ্যাঁকা, স্ত্রী গ্রেফতার
বিব্রতকর ফেসবুক স্টোরি বন্ধ করবেন যেভাবে
চীনের হাসপাতালে এলোপাতাড়ি ছুরিকাঘাতে ১০ জনের মৃত্যু
সাড়ে ছয় মাস পর বিএনপি নেতা খায়রুল কবির কারামুক্ত
কচুতে আঁচড় দিলে দুধ বের হয়, কাটলে হলুদ!

আরও খবর