বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৪১°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ মানিকগঞ্জে প্রার্থীর ওপর হামলা, প্রতিবাদে পালটাপালটি কর্মসূচি ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা রূপপুর প্রকল্পে পরীক্ষামূলক নতুন বিদ্যুৎ লাইন চালু

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

অনলাইন ডেস্ক: নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটি দায়িত্ব গ্রহণ করেছেন। ক্লাবের বিদায়ী ও নবনির্বাচিত কার্যকরী পরিষদের যৌথ সভায় নতুন কমিটি দায়িত্ব গ্রহণ করে। রোববার (২৬ নভেম্বর) দুপুরে জ্যাকসন হাইটসে অনুষ্ঠিত এই সভায় ক্লাবের মর্যাদা বৃদ্ধি সমুন্নত রাখার উপর গুরুত্বারোপ করা হয়। সভার প্রথম পর্বে সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি আবু তাহের এবং দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন নবনির্বাচিত সভাপতি মনোয়ারুল ইসলাম। খবর ইউএনএ’র।

ক্লাব সূত্রে জানা গেছে, প্রেসক্লাবের বিদায়ী ও নবনির্বাচিত কার্যকরী পরিষদের যৌথ সভার প্রথম পর্বে সাধারণ সভার আয়-ব্যয় সহ অন্যান্য বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। এ সময় কোষাধ্যক্ষ রশীদ আহমদ আয়-ব্যয়ের হিসাব তুলে ধরেন এবং তা সর্বসম্মতক্রমে গৃহীত হয়। এই পর্ব পরিচালনা করেন বিদায়ী সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম। সভায় অন্যান্যের মধ্যে বিদায় কমিটির কর্মকর্তাদের মধ্যে ডা. ওয়াজেদ এ খান, শেখ সিরাজুল ইসলাম, মমিনুল ইসলাম মজুমদার, মাহাথির ফারুকী, সালাহউদ্দিন আহমেদ ও রওশন হক এবং নতুন কমিটি কর্মকর্তাদের মধ্যে আলমগীর সরকার, সৈয়দ ইলিয়াস খসরু, আবিদ রহমান ও মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

সভার দ্বিতীয় পর্বে বিদায়ী সভাপতি নতুন সভাপতির কাছে দায়িত্ব হস্তান্তর করার পর এই পর্বে সভাপতিত্ব করেন মনোয়ারুল ইসলাম এবং সভা পরিচালনা করেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম মজুমদার। এই পর্বে ক্লাবের সাধারণ সভা ও নির্বাচন এবং ক্লাবের সাংগঠনিক বিষয়ে বিস্তারিত আলোচনা হয় এবং উপস্থিত সকলে পেশাগত দায়িত্বের পাশাপাশি ক্লাবের মর্যাদা বৃদ্ধি সমুন্নত রাখার উপর গুরুত্বারোপ করেন। উল্লেখ্য, ক্লাবের গঠনতন্ত্র মোতাবেক ২০২৪-২০২৫ সালের নতুন কমিটি পহেলা জানুয়ারী থেকে তাদের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়
এফবিসিসিআই পরিচালকের সাথে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের আলোচনা
যুক্তরাষ্ট্রে ২৭ এপ্রিল ৯ম আন্তর্জাতিক নারী দিবস পুরস্কার অনুষ্ঠিত হবে
ইতালি দূতাবাসের সামনে পাসপোর্ট ফেরত চেয়ে বিক্ষোভ
দেশে বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান রাষ্ট্রদূত ইমরানের

আরও খবর