বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৬৯°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ মানিকগঞ্জে প্রার্থীর ওপর হামলা, প্রতিবাদে পালটাপালটি কর্মসূচি ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা রূপপুর প্রকল্পে পরীক্ষামূলক নতুন বিদ্যুৎ লাইন চালু

নিউইয়র্কে মীরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন সংবর্ধিত

অনলাইন ডেস্ক;
চট্টগ্রামের মীরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক ছাত্রনেতা আলহাজ্ব জসিম উদ্দিনের স্বপরিবারের ব্যক্তিগত সফরে যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে তাকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। গত ২৪ নভেম্বর সন্ধ্যায় এষ্টোরিয়াস্থ হ্যালো বাংলাদেশ রেষ্টুরেন্টের মিলানায়তনে আমেরিকা প্রবাসী বন্ধুমহলের পক্ষ থেকে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন সুপ্রিম কোর্টের আইনজীবী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট হারিস উদ্দিন আহমেদ। সভা পরিচালনা করেন বিশিষ্ট রাজনীতিক ও চট্টগ্রাম সমিতি ইউএসএ’র সাবেক নির্বাচন কমিশনার ও উপদেষ্টা আবু তালেব চৌধুরী চান্দু। সভায় বক্তব্য করেন নাসির আহমেদ, ফখরুল ইসলাম, আজাহারুল হক মিলন, হাজী আব্দুর রহমান, লিয়াকত আলী, আজাহারুল হক খোকা, বজলুল ইসলাম, শফিউল আলম, ফেরদৌস আলম, আবদুল মোতালেব, জেসমিন আক্তার চৌধুরী, রেজবী আহমেদ, এনাম উদ্দিন, মোহাম্মদ নাজিম উদ্দিন, মিজানুর রহমান, মনিরুল ইসলাম, মোমিন সরকার প্রমুখ।

সভায় আলহাজ্ব জসিম উদ্দিন বলেন, করোনা মহামারীর সময় আমার উপজেলা মীরসরাইতে জীবনবাজী রেখে সকলের দুয়ারে দুয়ারে খাদ্য ও ঔষুধ যথাযথভাবে পৌঁছে দিয়েছি, আমার উপজেলায় কোন লোক খাদ্য অভাবে মারা যায়নি, যাদের বাড়ীঘর তৈরীতে কোন অসুবিধায় পড়তে হয় তাদের সাহায্য করেছি। মীরসরাই উপজেলা একটি আদর্শ উপজেলা। সকলের সুখে দুখে আমরা পাশে থাকি, আমি ও আমার উপজেলার মানুষ পৃথিবীর সব জায়গায় চাকুরী করেন, তাদের পরিবারের কোন অসুবিধা হলে বা কোন বিপদে পড়লে আমার সাথে দেখা করতে বলবেন। আমার উপজেলা পরিষদের অফিস প্রবাসীদের জন্য সবসময় খোলা থাকবে। তিনি বলেন, আপনারা প্রবাসী চট্টগ্রামবাসী বাংলাদেশে আসলে আমার অফিসে আপনাদের আমন্ত্রন রইল। প্রবাসী বন্ধু মহলের দেওয়া এই সংবর্ধনায় আমি আনন্দিত এবং সকলকে ধন্যবাদ জানাই।

সভার শুরুতে বাংলাদেশের জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয় এবং প্রবাসী বন্ধুমহলের পক্ষ থেকে আলহাজ্ব জসিম উদ্দিনকে ক্রেষ্ট উপহার দিয়ে সম্মান জানানো হয়। সবশেষে ছিলো সঙ্গীত ও নৈশভোজ। এসময় সঙ্গীত পরিবেশন করেন তানভির আহমেদ সজিব।

সূত্র-হককথা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়
এফবিসিসিআই পরিচালকের সাথে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের আলোচনা
যুক্তরাষ্ট্রে ২৭ এপ্রিল ৯ম আন্তর্জাতিক নারী দিবস পুরস্কার অনুষ্ঠিত হবে
ইতালি দূতাবাসের সামনে পাসপোর্ট ফেরত চেয়ে বিক্ষোভ
দেশে বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান রাষ্ট্রদূত ইমরানের

আরও খবর