বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৫.২৮°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ মানিকগঞ্জে প্রার্থীর ওপর হামলা, প্রতিবাদে পালটাপালটি কর্মসূচি ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা রূপপুর প্রকল্পে পরীক্ষামূলক নতুন বিদ্যুৎ লাইন চালু

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।।সিলেট ৬টি আসনে মনোনয়নপ্রত্যাশী

বিশেষ প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে সিলেট জেলার ৬টি আসনের আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন দল মাঠে রয়েছেন। মনোনয়নপ্রত্যাশীদের নামের তালিকা নিচে তুলে ধরা হলো-

সিলেট জেলার ছয়টি সংসদীয় আসনের সম্ভাব্য প্রার্থী : সিলেট-১ আসনে (সিলেট সদর-সিটি করপোরেশন) মনোনয়নপ্রত্যাশী হলেন-আওয়ামী লীগের ড. আবুল কালাম আব্দুল মোমেন (এ কে আব্দুল মোমেন, বর্তমান এমপি), ড. ইনাম আহমেদ চৌধুরী ও ছহুল হোসেন (সাবেক নির্বাচন কমিশনার); বিএনপির খন্দকার আব্দুল মোক্তাদির (সাবেক এমপি খন্দকার আব্দুল মালিকের ছেলে) ও আরিফুল হক চৌধুরী (সাবেক সিটি মেয়র)।
সিলেট-২ আসনে (বিশ্বনাথ-ওসমানীনগর) মনোনয়নপ্রত্যাশী হলেন-আওয়ামী লীগের শফিকুর রহমান চৌধুরী, বিএনপির তাহসিনা রুশদি লুনা, জাতীয় পার্টির ইয়াহইয়া চৌধুরী (সাবেক এমপি) এবং গণফোরামের মোকাব্বির খান।
সিলেট-৩ আসনে (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ) মনোনয়নপ্রত্যাশী হলেন-আওয়ামী লীগের হাবিবুর রহমান হাবিব (বর্তমান এমপি) ও ডা. এহতেশামুল হক চৌধুরী দুলাল (বিএমএর মহাসচিব); বিএনপির আব্দুল কাইয়ুম চৌধুরী, ব্যারিস্টার আবদুস সালাম ও ব্যারিস্টার রিয়াশাদ আজিম আদনান হক; জাতীয় পার্টির আতিকুর রহমান আতিক এবং জামায়াতের মাওলানা লোকমান আহমদ।
সিলেট-৪ আসনে (জৈন্তিয়া, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ) মনোনয়নপ্রত্যাশীরা হলেন-আওয়ামী লীগের ইমরান আহমদ (বর্তমান এমপি), গোলাপ মিয়া, নাজমুল আলম রোমেন; বিএনপির আবদুল হাকিম চৌধুরী; জাতীয় পার্টির এটিইউ তাজ রহমান এবং জামায়াতের জয়নাল আবেদীন।
সিলেট-৫ আসনে (কানাইঘাট-জকিগঞ্জ) মনোনয়নপ্রত্যাশী হলেন-আওয়ামী লীগের হাফিজ আহমেদ মজুমদার (বর্তমান এমপি), বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ; বিএনপির মামুনুর রশীদ (চাকসু মামুন), আশিক চৌধুরী; জাতীয় পার্টির মো. সেলিম উদ্দিন, সাইফুদ্দিন খালেদ এবং জমিয়তে ওলামায়ে ইসলামের উবায়দুল্লাহ ফারুক।
সিলেট-৬ আসনে (গোলাপগঞ্জ- বিয়ানীবাজার) মনোনয়নপ্রত্যাশী হলেন-আওয়ামী লীগের নুরুল ইসলাম নাহিদ (বর্তমান এমপি), সারোয়ার হোসেন, ইনাম আহমেদ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা ছাদ উদ্দিন আহমদ; বিএনপির ফয়সল আহমেদ চৌধুরী, আবুল কাহের চৌধুরী শামীম, এমরান আহমদ চৌধুরী ও হেলাল খান এবং জামায়াতের সেলিম উদ্দিন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাসপাতালে ভর্তি খালেদা জিয়া
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান
সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন
মিল্টন সমাদ্দার গ্রেফতার
বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম!
ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য

আরও খবর