রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৯.৩৮°সে
সর্বশেষ:
বিপুল নকল ওরস্যালাইনসহ ৩ প্রতারক গ্রেফতার মাথার ওপরে উড়ছে ড্রোন, গেটে পাহারায় পুলিশ যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে নিউজিল্যান্ডের তারকা অ্যান্ডারসন রেকর্ড তৃতীয়বারের মতো লন্ডনের মেয়র হলেন সাদিক খান ভূমি-প্লট-স্পেস ও ফ্ল্যাট বরাদ্দ নিয়ে রাজউকের নতুন বিধিমালার প্রজ্ঞাপন জাল দলিলে নিঃস্ব বহু ফ্ল্যাট মালিক ইউরোপ সফরে যাচ্ছেন শি জিনপিং যুক্তরাষ্ট্রের মুখোশ উন্মোচন হয়েছে: ইরান ধর্মপাশা থানা কর্তৃক ক্লু-লেস ২টি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও চোরাই অটোরিক্সা উদ্ধারসহ ৭ জন আসামি গ্রেফতার হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের
/

ঠাকুরগাঁওয়ে বিএনপি-পুলিশের সংঘর্ষ, আটক ১

ঠাকুরগাঁও প্রতিনিধি
ঠাকুরগাঁওয়ে হরতালের সমর্থনে মিছিল বের করলে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে এবং একজন বিএনপির কর্মীকে আটক করে। এ ঘটনায় পুলিশের বেশ কয়েকজন আহত হয়েছে।

রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঠাকুরগাঁও শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কে এ ঘটনা ঘটে।
হরতাল সমর্থনে রবিবার দুপুরে ঠাকুরগাঁও শহরের ফকিরপাড়া এলাকা থেকে বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে জেলা বিএনপি কার্যালয়ের উদ্দেশ্যে রওনা হয়। এসময় সাধারণ পাঠাগারের সামনে পুলিশ তাদের বাধা দেয়। বাধা উপেক্ষা করে বিএনপির নেতাকর্মীরা এগিয়ে যেতে চাইলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয়। এসময় বিএনপির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। সেসময় পুলিশের ধাওয়ায় বিএনপির নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয় এবং মাহবুব নামে বিএনপির এক কর্মীকে পুলিশ আটক করে।

পরে আবারও বিএনপির নেতাকর্মীরা একত্রিত হয়ে পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করতে শুরু করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কাঁদানো গ্যাস (টিয়ারসেল) ও রাবার বুলেট নিক্ষেপ করে।

এ ঘটনায় পুলিশের কয়েকজন সদস্য আহত হয়েছে বলে জানান ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বিপুল নকল ওরস্যালাইনসহ ৩ প্রতারক গ্রেফতার
মাথার ওপরে উড়ছে ড্রোন, গেটে পাহারায় পুলিশ
যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে নিউজিল্যান্ডের তারকা অ্যান্ডারসন
রেকর্ড তৃতীয়বারের মতো লন্ডনের মেয়র হলেন সাদিক খান
ভূমি-প্লট-স্পেস ও ফ্ল্যাট বরাদ্দ নিয়ে রাজউকের নতুন বিধিমালার প্রজ্ঞাপন
জাল দলিলে নিঃস্ব বহু ফ্ল্যাট মালিক

আরও খবর