মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫.৭৮°সে
সর্বশেষ:
কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬ মাদকের অপব্যবহার প্রতিরোধে নীলফামারীতে কর্মশালা নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে: ইসি আহসান হাবিব এফবিসিসিআই পরিচালকের সাথে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের আলোচনা ইলিশ ধরতে পদ্মা-মেঘনায় নামবে জেলেরা আগামীকাল চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা দেবে এমভি আবদুল্লাহ স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল বাংলাদেশের ৫ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ ঘোষণা আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান

টেনেসির ন্যাশভিলে বিমান বিধ্বস্ত, শিশুসহ পাঁচজন নিহত

অনলাইন ডেস্ক:
যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যে একটি ছোট বিমান বিধ্বস্তে পাঁচজন নিহত হয়েছেন। তাদের মধ্যে তিন শিশুও রয়েছে। নিহতরা সকলেই কানাডার নাগরিক বলে জানা গেছে। টেনেসির ন্যাশভিল শহরের একটি মোটরওয়ের কাছে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। সংবাদ বিবিসির।

স্থানীয় কর্তৃপক্ষের বরাতে জানা গেছে, ন্যাশভিলে মোটরওয়ের কাছে একটি ছোট বিমান বিধ্বস্ত হয়ে তিন শিশুসহ পাঁচ কানাডিয়ান নিহত হয়েছেন। দুর্ঘটনার পূর্বে সোমবার (৪ মার্চ) সন্ধ্যায় ন্যাশভিল বিমানবন্দরে কল করে পাইলট ইঞ্জিনের সমস্যার কথা জানিয়েছিলেন।

ন্যাশভিল পুলিশ জানিয়েছে, ন্যাশভিল বিমানবন্দরে জরুরি অবতরণের জন্য বিমানটিকে অনুমতি দেয়া হয়েছিল। কিন্তু, পাইলট এয়ার ট্রাফিক কন্ট্রোলকে জানান, তিনি এটি করতে পারবেন না।

বিধ্বস্ত হওয়ার পরপরই বিমানটিতে আগুন ধরে যায়।

স্থানীয় পুলিশের মুখপাত্র ডন অ্যারন জানিয়েছেন, বিমানটি বিধ্বস্ত হওয়ার পূর্বে অন্য কোন যানবাহন বা ভবনে আঘাত করেনি। বিমানটি অন্টারিও থেকে রওনা হয়েছিল বলে জানিয়েছেন কর্মকর্তারা।

সূত্র-সিএন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ২৭ এপ্রিল ৯ম আন্তর্জাতিক নারী দিবস পুরস্কার অনুষ্ঠিত হবে
যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
পুনরায় কুইন্স কমিউনিটি বোর্ডের সদস্য নির্বাচিত হলেন জাকির হোসেন
যুক্তরাষ্ট্রে পেনসিলভানিয়ার ঈদের অনুষ্ঠানে ব্যাপক গোলাগুলি, আহত ৩
৯৯ বছর বয়সে যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব পেলেন ভারতীয় নারী!
যুক্তরাষ্ট্রে রাতের আকাশে আচমকা ‘রহস্যময়’ আলো!

আরও খবর