রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৯.৬৬°সে
সর্বশেষ:
বিপুল নকল ওরস্যালাইনসহ ৩ প্রতারক গ্রেফতার মাথার ওপরে উড়ছে ড্রোন, গেটে পাহারায় পুলিশ যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে নিউজিল্যান্ডের তারকা অ্যান্ডারসন রেকর্ড তৃতীয়বারের মতো লন্ডনের মেয়র হলেন সাদিক খান ভূমি-প্লট-স্পেস ও ফ্ল্যাট বরাদ্দ নিয়ে রাজউকের নতুন বিধিমালার প্রজ্ঞাপন জাল দলিলে নিঃস্ব বহু ফ্ল্যাট মালিক ইউরোপ সফরে যাচ্ছেন শি জিনপিং যুক্তরাষ্ট্রের মুখোশ উন্মোচন হয়েছে: ইরান ধর্মপাশা থানা কর্তৃক ক্লু-লেস ২টি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও চোরাই অটোরিক্সা উদ্ধারসহ ৭ জন আসামি গ্রেফতার হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের

টি-টোয়েন্টি সিরিজ নিয়ে যা বললেন সাকিব

স্পোর্টস ডেস্ক :
তামিমের অবসর নিয়ে গেল কয়েক দিনে বড় ঝড় বয়ে গেছে বাংলাদেশ ক্রিকেটে। আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ হেরেছে বাংলাদেশ। টি-টোয়েন্টির আগের দিন গণমাধ্যমে সঙ্গে কথা বলেছেন অধিনায়ক সাকিব আল হাসান।

বৃহস্পতিবার সিলেটে সংবাদ সম্মেলনে আসেন সাকিব। সেখানে সরাসরি তামিমের অবসরগ্রহণ নিয়ে কোনো কথা না বললেও দলের পরিবেশ ও অবস্থা নিয়ে মুখ খুলেছেন টাইগার অলরাউন্ডার।

তিনি বলেন, ‘আসলে দেখেন, বাইরে থেকে অনেক কিছু অনেক রকম মনে হতে পারে। ড্রেসিংরুমে আমার কাছে মনে হয়নি আমরা কখনো আনসেটল ছিলাম কিংবা এখন আছি। আমি মনে করি পরিবেশ সব সময় ভালো আছে।’

দলের সাফল্য ব্যর্থতার নিরিখে অনেকে ড্রেসিংরুমের পরিস্থিতি পরিমাপ করেন। তবে সাকিবের ভাষায়, আমার কাছে মনে হয় না ড্রেসিংরুমের পরিবেশ খুব একটা পরিবর্তন হয় আমরা জিতলে অথবা হারলে।

সাকিব বলেন, আমাদের চেষ্টা থাকে প্রতিদিন কীভাবে নিজেদের উন্নতি করতে পারি এবং সেই হিসেবে টিমের জন্য পারফর্ম করতে পারি ও টিমের জন্য অবদান রাখতে পারি।

বিশ্বসেরা অলরাউন্ডার বলেন, প্রতিপক্ষ নিয়ে যত কম চিন্তা করা যায় তত ফল আরও ভালো করে বাংলাদেশ। আমার কাছে মনে হয় আমরা দল হিসেবে তখনই ভালো খেলি, যখন অন্য দলকে নিয়ে চিন্তা কম করি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে নিউজিল্যান্ডের তারকা অ্যান্ডারসন
জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা
টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল
জব্বারের বলীখেলায় চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ
ঐতিহ্যবাহী আবদুল জব্বারের বলীখেলা আজ অংশ নিচ্ছে দেড় শতাধিক বলী
শ্বাসরুদ্ধকর রোমাঞ্চকর ম্যাচে মাত্র ১ রানে হারল কোহলিরা

আরও খবর