রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৯.১৭°সে
সর্বশেষ:
বিপুল নকল ওরস্যালাইনসহ ৩ প্রতারক গ্রেফতার মাথার ওপরে উড়ছে ড্রোন, গেটে পাহারায় পুলিশ যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে নিউজিল্যান্ডের তারকা অ্যান্ডারসন রেকর্ড তৃতীয়বারের মতো লন্ডনের মেয়র হলেন সাদিক খান ভূমি-প্লট-স্পেস ও ফ্ল্যাট বরাদ্দ নিয়ে রাজউকের নতুন বিধিমালার প্রজ্ঞাপন জাল দলিলে নিঃস্ব বহু ফ্ল্যাট মালিক ইউরোপ সফরে যাচ্ছেন শি জিনপিং যুক্তরাষ্ট্রের মুখোশ উন্মোচন হয়েছে: ইরান ধর্মপাশা থানা কর্তৃক ক্লু-লেস ২টি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও চোরাই অটোরিক্সা উদ্ধারসহ ৭ জন আসামি গ্রেফতার হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের

টাঙ্গাইলে খাদিজা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইলে আইনজীবীর সহকারী খাদিজা আক্তার হত্যা মামলার প্রধান আসামি মো. রাশেদুল রহমান রাশেদকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার গভীর রাতে সাভার থানার আমতলা মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রাশেদুল টাঙ্গাইল সদর উপজেলার নলখোলা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল র‌্যাব-১৪ এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে সিপিসি তিন নম্বর কোম্পানি কমান্ডার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, আইনজীবীর সহকারী খাদিজা আক্তার এবং রাশেদুল রহমান দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে তারা পরিবারের কাউকে না জানিয়ে গোপনে বিয়ে করেন। পরে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে শহরের বটতলা এলাকায় হেলালুজ্জামানের বাসার তৃতীয় তলা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন।
গত ৩ সেপ্টেম্বর খাদিজার বড় বোন এবং ভাগনা ওই বাসায় গিয়ে ঘরের দরজা বন্ধ দেখতে পান। পরে তারা বাড়ির মালিকের সহায়তায় ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে খাদিজার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনার পর থেকেই মো. রাশেদুল রহমান পলাতক ছিলেন। পরদিন নিহতের বড় ভাই ইমান হোসেন বাদী হয়ে মো. রাশেদুল রহমানসহ অজ্ঞাত কয়েকজনের নামে টাঙ্গাইল সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বুধবার গোপন সংবাদের ভিত্তিতে সাভারের আমতলা মোড় এলাকা থেকে রাশেদুলকে গ্রেফতার করা হয়। রাশেদুল র‌্যাবের কাছে এই হত্যার কথা এখনো স্বীকার করেনি।

তিনি জানিয়েছেন, খাদিজার সাথে সম্পর্কের অবনতি ও আর্থিক লেনদেনের কারণেই তাকে হত্যা করা হতে পারে। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতার রাশেদুলকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পরে বিস্তারিত জানান হবে বলেও জানায় র‌্যাবের কোম্পানি কমান্ডার।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বিপুল নকল ওরস্যালাইনসহ ৩ প্রতারক গ্রেফতার
ভূমি-প্লট-স্পেস ও ফ্ল্যাট বরাদ্দ নিয়ে রাজউকের নতুন বিধিমালার প্রজ্ঞাপন
জাল দলিলে নিঃস্ব বহু ফ্ল্যাট মালিক
ধর্মপাশা থানা কর্তৃক ক্লু-লেস ২টি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও চোরাই অটোরিক্সা উদ্ধারসহ ৭ জন আসামি গ্রেফতার
‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’
লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই

আরও খবর