শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩১.২৫°সে
সর্বশেষ:
কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ

খুলনাকে পাঁচ উইকেটে হারাল সিলেট

অনলাইন ডেস্ক
বিপিএলের ২৫তম ম্যাচে এসে নিজেদের দ্বিতীয় জয়ের দেখা পেলো সিলেট স্ট্রাইকার্স। তারা প্রতিপক্ষ খুলনা টাইগার্সকে পাঁচ উইকেটের ব্যবধানে হারিয়েছে।

মিরপুর সিলেটের কাছে হেরে টানা তৃতীয় হারের স্বাদ পেল এনামুল হক বিজয়ের দল।
অন্যদিকে আট ম্যাচ খেলে দ্বিতীয় বারের মতো জয়ের দেখা পেল সিলেট।

১৫৪ রানের টার্গেটে খেলতে নেমে টপ অর্ডারের সামিত প্যাটেল (৯ বলে ১৩), নাজমুল হোসেন শান্ত (১৬ বলে ১৮ ), জাকির হাসান (০) সুবিধা করতে না পারলেও ওপেন করতে নামা হ্যারি টেক্টর হাল ধরেন। ৫২ বলে ৬১ রান করে দলকে তিনি এগিয়ে নেন।

এছাড়াও সিলেটের অধিনায়ক মোহাম্মদ মিঠুন করেন ১৯ বলে ২৪ রান। আর রায়ান বার্লের ১৬ বলে ৩২ রানের অপরাজিত ইনিংসে ভর করে জয়ে বন্দরে পৌঁছে যায় সিলেট।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা
টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল
জব্বারের বলীখেলায় চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ
ঐতিহ্যবাহী আবদুল জব্বারের বলীখেলা আজ অংশ নিচ্ছে দেড় শতাধিক বলী
শ্বাসরুদ্ধকর রোমাঞ্চকর ম্যাচে মাত্র ১ রানে হারল কোহলিরা
আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের

আরও খবর