শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.১১°সে
সর্বশেষ:
কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ

এক্সিম ব্যাংকে ২ পদে চাকরি

অনলাইন ডেস্ক:

এক্সিম ব্যাংকে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে ২টি শূন্যপদে লোকবল নিয়োগ দেওয়া হবে।

প্রার্থীদের পদ অনুযায়ী স্নাতক-স্নাতকোত্তর উভয়ে স্তরেই প্রথম শ্রেণি/দ্বিতীয় শ্রেণির সিজিপিএ থাকতে হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার। পদ সংখ্যা : নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে ৪ বছরের স্নাতক ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি।

স্নাতক ও স্নাতকোত্তর উভয় স্তরেই ন্যূনতম সিজিপিএ ৩.০০ বা প্রথম শ্রেণি। মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক উভয় ক্ষেত্রেই জিপিএ-৫ অথবা ‘ও’ লেভেলে ২-বি এর সাথে কমপক্ষে ৩-এ এবং ‘এ’ লেভেলে ১-বি এর সাথে ১-এ।

বেতন : নির্বাচিত প্রার্থীদের প্রবেশন সময়কাল ১ বছর। এ সময়ের মধ্যে নির্বাচিত প্রার্থী মাসিক ৫২,০০০ টাকা বেতন পাবেন। এ সময়কাল সফলভাবে সম্পন্ন করার পর প্রার্থী নির্বাহী অফিসার পদে পদোন্নতি পাবেন। তখন তার মাসিক বেতন হবে ৬৭,৯০০ টাকা।

পদের নাম : শিক্ষানবিশ সহকারী কর্মকর্তা (ক্যাশ)। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর/৪ বছরের স্নাতক ডিগ্রি।

স্নাতক এবং স্নাতকোত্তর উভয় স্তরেই ন্যূনতম সিজিপিএ ২.২৫ বা দ্বিতীয় শ্রেণি। মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক উভয় ক্ষেত্রেই ন্যূনতম জিপিএ ২.৫০ অথবা ‘ও’ লেভেলে ৩-বি এর সাথে এবং ‘এ’ লেভেলে ২-বি এর সাথে কমপক্ষে ২-এ।

বেতন : নির্বাচিত প্রার্থীদের প্রবেশন সময়কাল ১ বছর। এ সময়ের মধ্যে প্রার্থী মাসিক ২৮,০০০ টাকা বেতন পাবেন। এ সময়কাল সফলভাবে সম্পন্ন করার পর প্রার্থী সহকারী অফিসার (নগদ) পদে পদোন্নতি পাবেন। তখন তার মাসিক বেতন হবে ৪০,০০০ টাকা।

চাকরির ধরন : পূর্ণকালীন। নিয়োগের স্থান: বাংলাদেশের যেকোনো জায়গায়।

বয়সসীমা : আগ্রহী প্রার্থীদের আগামী ২০ আগস্ট তারিখে বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন পদ্ধতি : আগ্রহী প্রার্থীদের http://career.eximbankbd.com এ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২০ আগস্ট, ২০২৩।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দেশে বাড়লো সব ধরনের জ্বালানি তেলের দাম
ইলিশ ধরতে পদ্মা-মেঘনায় নামবে জেলেরা
সোনার দাম কমল
হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের ৪ নির্দেশনা
পুঁজিবাজার বাঁচানোর জন্য প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা বিনিয়োগকারীদের
এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা

আরও খবর