রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪.০১°সে
সর্বশেষ:
বাংলাদেশের জলসীমানায় পৌঁছেছে এমভি আবদুল্লাহ হোটেলে স্ত্রীসহ দুই পুরুষকে পিটালেন স্বামী জাতিসংঘে ফিলিস্তিনের পক্ষে বিপুল ভোট, বিপক্ষে দিল যে ৯ দেশ সনদ জালিয়াতি:শামসুজ্জামান কোন সাংবাদিককে কত টাকা দিয়েছেন সবকিছু স্বীকার করেছেন আইইবির ৬১তম কনভেনশন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গঠনে যুগোপযোগী ও কর্মদক্ষ যুবসমাজের কোন বিকল্প নেই: স্থানীয় সরকার মন্ত্রী ‘চন্দনা কমিউটার’ট্রেন যাত্রাবিরতির দাবিতে রেললাইনে শুয়ে ট্রেনের গতিরোধ মার্কিন অস্ত্র ব্যবহারে ইসরাইল আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র রাশিয়ায় সেতুর রেলিং ভেঙে নদীতে বাস, নিহত ৭ দিনাজপুরের কাউগা চায়ের দোকানে লরি, নিহত ২ নতুন রেকর্ডের দ্বারপ্রান্তে সাকিব বই পড়ে পুরস্কার পেল ২২১২ শিক্ষার্থী

ইতালিতে নিজ দেশের যুবকের হাতে বাংলাদেশি খুন

ইতালি প্রতিনিধি
ইতালির পারমা একটি ক্যাম্পে আহমেদ রাব্বি নামে (২৪) বাংলাদেশি এক যুবককে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে আরেক বাংলাদেশির বিরুদ্ধে। পুলিশ তার নাম প্রকাশ করেনি।

এমিলিয়ানা নামক শহরে একটি ক্যাম্পে সোমবার রাত ১০টার দিকে এ হত্যাকাণ্ডটি ঘটে। ধারণা করা হচ্ছে, নিহত যুবক ঘুমন্ত অবস্থায় ছিল। নরসিংদীর রায়পুরায় নিহত রাব্বির বাড়ি বলে জানা যায়।

পারমার মেয়র মিশেল গুয়ের মনে করেন, এ ধরনের সহিংসতা আমাদের ভাবিয়ে তুলে। তাই সামাজিক, মানসিক সুস্থতা এবং অসুস্থতার বিষয়ে গুরুত্ব নিয়ে চিন্তা করতে হবে। তবে পুলিশ তাকে দ্রুত গ্রেফতার করেছে। আইন তার সঠিক বিচার করবে।

এদিকে এ ন্যক্কারজনক ঘটনার নিন্দা জানিয়েছেন প্রবাসী বাংলাদেশিরা। এতে দেশের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ন হয়েছে বলে সামাজিক যোগাযোগমাধ্যমে জানান তারা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়
এফবিসিসিআই পরিচালকের সাথে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের আলোচনা
ইতালি দূতাবাসের সামনে পাসপোর্ট ফেরত চেয়ে বিক্ষোভ
দেশে বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান রাষ্ট্রদূত ইমরানের
হাজারো কণ্ঠে নিউইয়র্ক টাইমস স্কয়ারে ১৪৩১ বর্ষবরণ

আরও খবর