শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.২১°সে
সর্বশেষ:
বাংলাদেশের জলসীমানায় পৌঁছেছে এমভি আবদুল্লাহ হোটেলে স্ত্রীসহ দুই পুরুষকে পিটালেন স্বামী জাতিসংঘে ফিলিস্তিনের পক্ষে বিপুল ভোট, বিপক্ষে দিল যে ৯ দেশ সনদ জালিয়াতি:শামসুজ্জামান কোন সাংবাদিককে কত টাকা দিয়েছেন সবকিছু স্বীকার করেছেন আইইবির ৬১তম কনভেনশন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গঠনে যুগোপযোগী ও কর্মদক্ষ যুবসমাজের কোন বিকল্প নেই: স্থানীয় সরকার মন্ত্রী ‘চন্দনা কমিউটার’ট্রেন যাত্রাবিরতির দাবিতে রেললাইনে শুয়ে ট্রেনের গতিরোধ মার্কিন অস্ত্র ব্যবহারে ইসরাইল আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র রাশিয়ায় সেতুর রেলিং ভেঙে নদীতে বাস, নিহত ৭ দিনাজপুরের কাউগা চায়ের দোকানে লরি, নিহত ২ নতুন রেকর্ডের দ্বারপ্রান্তে সাকিব বই পড়ে পুরস্কার পেল ২২১২ শিক্ষার্থী

অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৭ সেপ্টেম্বর (সোমবার) সন্ধ্যায় সিডনির লাকেম্বায় একটি ফাংশন সেন্টারে এই সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মোহাম্মদ আবদুল মতিনের সভাপতিত্বে ও সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আসলাম মোল্লার সঞ্চালনায় আগামী ২৩ ডিসেম্বর (শনিবার) বিজয় দিবস উদযাপনের প্রস্তুতির বিষয়ে এই সভা হয়।
এই প্রস্তুতি সভায় স্পন্সর, বাজেট, বিশেষ স্মরণীকা প্রকাশ, অস্ট্রেলিয়ায় বসবাসরত বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও কমিউনিটির শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দকে আমন্ত্রণসহ বিজয় দিবস উদযাপনকে সাফল্যমণ্ডিত করতে বিভিন্ন কর্মসূচি গৃহীত হয়।

এছাড়াও নতুন সদস্যদের আবেদনপত্র গ্রহণসহ আগামী ৩০ ডিসেম্বর বার্ষিক সাধারণ সভার তারিখ সর্বসম্মতি ক্রমে নির্ধারিত হয়।

এর আগে গত ১ সেপ্টেম্বরের এক সভায় লেখক ও সাংবাদিকদের বৃহত্তম সংগঠন অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আসলাম মোল্লাকে আহ্বায়ক করে সিডনির হার্সভিলের সিভিক থিয়েটার হলে বৃহৎ আকারে বাংলাদেশের ‘মহান বিজয় দিবস’ উদযাপনের সিদ্ধান্ত গৃহীত হয়। নৈশ ভোজের আমন্ত্রণ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়
এফবিসিসিআই পরিচালকের সাথে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের আলোচনা
ইতালি দূতাবাসের সামনে পাসপোর্ট ফেরত চেয়ে বিক্ষোভ
দেশে বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান রাষ্ট্রদূত ইমরানের
হাজারো কণ্ঠে নিউইয়র্ক টাইমস স্কয়ারে ১৪৩১ বর্ষবরণ

আরও খবর