বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.৩৫°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ মানিকগঞ্জে প্রার্থীর ওপর হামলা, প্রতিবাদে পালটাপালটি কর্মসূচি ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা রূপপুর প্রকল্পে পরীক্ষামূলক নতুন বিদ্যুৎ লাইন চালু

অবিশ্বাস্য ফর্মে উইলিয়ামসন, সাত টেস্টে ৭ সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক :
ফর্মের তুঙ্গে রয়েছেন কেন উইলিয়ামসন। নিউজিল্যান্ডের এই তারকা ব্যাটসম্যান টেস্টের অভিজাত ফরম্যাটে সবশেষ সাত টেস্টে ৭টি সেঞ্চুরি হাঁকিয়েছেন। গত বছরের ফেব্রুয়ারিতে ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে ওয়েলিংটন টেস্টের প্রথম ইনিংসে ৪ রানে আউট হলেও দ্বিতীয় ইনিংসে করেন সেঞ্চুরি। ২৮২ বলে ১২টি বাউন্ডারির সাহায্যে খেলেন ১৩২ রানের ইনিংস।

পরের মাসে শ্রীলংকার বিপক্ষে ক্রাইস্টটার্চে প্রথম ইনিংসে ১ রানে আউট হন। পরের ইনিংসে ১৯৪ বলে ১১টি চার আর এক ছক্কায় খেলেন ১২১* রানের অনবদ্য ইনিংস।

লংকানদের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে ওয়েলিংটনে খেলেন ২৯৬ বলে ২৩টি চার আর ২টি ছক্কায় ২১৫ রানের ইনিংস। এটা তার টেস্ট ক্যারিয়ারের চতুর্থ ডাবল সেঞ্চুরি।

গত বছরের নভেম্বরে ভারতে বিশ্বকাপ শেষ করে বাংলাদেশ সফরে এসে সিলেট টেস্টে উইলিয়াসমন খেলেন ২০৫ বলে ১১টি বাউন্ডারির সাহায্যে ১০৪ রানের ইনিংস। এরপর মিরপুর টেস্টের দুই ইনিংসে ফেরেন ১৩ ও ১১ রানে।

চলতি মাসে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাউন্ট মঙ্গানুইয়ে টেস্টের প্রথম ইনিংসে ২৮৯ বলে ১৬টি বাউন্ডারির সাহায্যে খেলেন ১১৮ রানের ইনিংস। দ্বিতীয় ইনিংসে ১৩২ বলে ১২টি চার আর এক ছক্কায় খেলেন ১০৯ রানের ইনিংস।

সদ্য শেষ হওয়া হ্যামিল্টন টেস্টের প্রথম ইনিংসে ফেরেন ৪৩ রানে। দ্বিতীয় ইনিংসে ২৬০ বলে ১২টি চার আর দুটি ছক্কায় খেলেন ১৩৩* রানের অনবদ্য ইনিংস।

গত এক বছরে সবশেষ সাত টেস্টে ৭টি সেঞ্চুরি হাঁকান কেন উইলিয়ামসন। ক্যারিয়ারে ৯৮ টেস্টে ৩২টি সেঞ্চুরি হাঁকিয়েছেন ৩৩ বছর বয়সি এই তারকা ব্যাটসম্যান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান
সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন
মিল্টন সমাদ্দার গ্রেফতার
বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম!
অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়
ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ

আরও খবর