রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৯.৬৩°সে
সর্বশেষ:
বিপুল নকল ওরস্যালাইনসহ ৩ প্রতারক গ্রেফতার মাথার ওপরে উড়ছে ড্রোন, গেটে পাহারায় পুলিশ যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে নিউজিল্যান্ডের তারকা অ্যান্ডারসন রেকর্ড তৃতীয়বারের মতো লন্ডনের মেয়র হলেন সাদিক খান ভূমি-প্লট-স্পেস ও ফ্ল্যাট বরাদ্দ নিয়ে রাজউকের নতুন বিধিমালার প্রজ্ঞাপন জাল দলিলে নিঃস্ব বহু ফ্ল্যাট মালিক ইউরোপ সফরে যাচ্ছেন শি জিনপিং যুক্তরাষ্ট্রের মুখোশ উন্মোচন হয়েছে: ইরান ধর্মপাশা থানা কর্তৃক ক্লু-লেস ২টি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও চোরাই অটোরিক্সা উদ্ধারসহ ৭ জন আসামি গ্রেফতার হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের

অবশেষে ট্রাম্পের নির্বাচনি প্রচারে মেলানিয়া

অনলাইন ডেস্ক
মার্কিন নির্বাচনে রিপাবলিকান দল থেকে লড়তে যাওয়া ডোনাল্ড ট্রাম্পের প্রচার থেকে দীর্ঘদিন দূরে সরে ছিলেন তার স্ত্রী সাবেক ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। তবে মার্কিন সংবাদমাধ্যম পলিটিকোর এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, ট্রাম্পের প্রচারে ফিরছেন মেলানিয়া। পলিটিকো হাতে পাওয়া একটি দাওয়াতপত্রের সূত্রে জানিয়েছে, আসছে ২০ এপ্রিল লগ কেবিন রিপাবলিকানদের এক তহবিল সংগ্রহের আয়োজন রয়েছে ফ্লোরিডার পাম বিচে ট্রাম্পের মালিকানাধীন মার-এ-লাগোতে। সেখানে ট্রাম্প ও মেলানিয়া সশরীরে উপস্থিত থাকবেন।

লগ কেবিন রিপাবলিকানদের দাবি অনুযায়ী, তারাই যুক্তরাষ্ট্রে এলজিবিটি রক্ষণশীলদের সবচেয়ে বড় অংশের প্রতিনিধিত্ব করে। পলিটিকো বলছে, মেলানিয়ার সঙ্গে তাদের দীর্ঘদিনের সুসম্পর্ক। ২০২১ সালে মার-এ-লাগোতে লগ কেবিন রিপাবলিকানরা এক রাতের খাবারের আয়োজন করেছিল। সেখানে বিশেষ অতিথি ছিলেন মেলানিয়া। তাকে সম্মাননাও দেওয়া হয়েছিল। ২০২২ সালে একই স্থানে তাদের এক আয়োজনে বক্তব্য দিয়েছিলেন ট্রাম্পও।

পলিটিকো জানিয়েছে, এপ্রিলের আসন্ন আয়োজনটির উদ্দেশ্য দোদুল্যমান ভোটারদের কাছে টানা। এ ব্যাপারে ট্রাম্পের একজন মুখপাত্রকে ফোন করলেও কোনো জবাব মেলেনি।

এর আগে মার্চে ট্রাম্পওয়ার্ল্ডের একটি সূত্র পেজ সিক্সকে বলে, মেলানিয়া ট্রাম্প স্পটলাইটে আসার জন্য প্রস্তুত। প্রয়াত মার্কিন প্রেসিডেন্ট জিমি কার্টারের স্ত্রী সাবেক ফার্স্ট লেডি রোজালিন কার্টারের শেষকৃত্যে পাওয়া অভ্যর্থনায় তিনি আবার প্রকাশ্যে আসতে উৎসাহিত হয়েছেন।

ট্রাম্পওয়ার্ল্ডের সূত্র পেজ সিক্সকে সে সময় জানায়, মেলানিয়া এখন একই সঙ্গে তার স্বামী ডোনাল্ড ট্রাম্পের প্রতিনিধি এবং একজন কূটনৈতিক ব্যক্তিত্ব হিসেবে তার নিজের অবস্থান নিয়ে অনেক বেশি আত্মবিশ্বাসী।

২০২২ সালের নভেম্বরে ট্রাম্প আবার প্রেসিডেন্ট নির্বাচনের লড়াইয়ের ঘোষণা দেন। তখন থেকে এ পর্যন্ত কেবল ট্রাম্পের একটি প্রচার কর্মসূচিতে অংশ নিয়েছেন মেলানিয়া।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বিপুল নকল ওরস্যালাইনসহ ৩ প্রতারক গ্রেফতার
মাথার ওপরে উড়ছে ড্রোন, গেটে পাহারায় পুলিশ
রেকর্ড তৃতীয়বারের মতো লন্ডনের মেয়র হলেন সাদিক খান
ভূমি-প্লট-স্পেস ও ফ্ল্যাট বরাদ্দ নিয়ে রাজউকের নতুন বিধিমালার প্রজ্ঞাপন
জাল দলিলে নিঃস্ব বহু ফ্ল্যাট মালিক
ইউরোপ সফরে যাচ্ছেন শি জিনপিং

আরও খবর