শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০.৭২°সে
সর্বশেষ:
ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য বেলজিয়াম-নেদারল্যান্ডস-জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের আয়োজক ব্রাজিল ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী ২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন রাষ্ট্রীয় সফরে চীন পৌঁছেছেন পুতিন

টেনেসির ন্যাশভিলে বিমান বিধ্বস্ত, শিশুসহ পাঁচজন নিহত

অনলাইন ডেস্ক:
যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যে একটি ছোট বিমান বিধ্বস্তে পাঁচজন নিহত হয়েছেন। তাদের মধ্যে তিন শিশুও রয়েছে। নিহতরা সকলেই কানাডার নাগরিক বলে জানা গেছে। টেনেসির ন্যাশভিল শহরের একটি মোটরওয়ের কাছে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। সংবাদ বিবিসির।

স্থানীয় কর্তৃপক্ষের বরাতে জানা গেছে, ন্যাশভিলে মোটরওয়ের কাছে একটি ছোট বিমান বিধ্বস্ত হয়ে তিন শিশুসহ পাঁচ কানাডিয়ান নিহত হয়েছেন। দুর্ঘটনার পূর্বে সোমবার (৪ মার্চ) সন্ধ্যায় ন্যাশভিল বিমানবন্দরে কল করে পাইলট ইঞ্জিনের সমস্যার কথা জানিয়েছিলেন।

ন্যাশভিল পুলিশ জানিয়েছে, ন্যাশভিল বিমানবন্দরে জরুরি অবতরণের জন্য বিমানটিকে অনুমতি দেয়া হয়েছিল। কিন্তু, পাইলট এয়ার ট্রাফিক কন্ট্রোলকে জানান, তিনি এটি করতে পারবেন না।

বিধ্বস্ত হওয়ার পরপরই বিমানটিতে আগুন ধরে যায়।

স্থানীয় পুলিশের মুখপাত্র ডন অ্যারন জানিয়েছেন, বিমানটি বিধ্বস্ত হওয়ার পূর্বে অন্য কোন যানবাহন বা ভবনে আঘাত করেনি। বিমানটি অন্টারিও থেকে রওনা হয়েছিল বলে জানিয়েছেন কর্মকর্তারা।

সূত্র-সিএন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নিউইয়র্কে বাংলাদেশি খুনের ঘটনায় ন্যায়বিচার নিয়ে সংশয়ে পরিবার
যুক্তরাষ্ট্রে প্রবেশ ঠেকাতে বাংলাদেশী যুবকের নামে বিমানবন্দরে ‘বেঞ্চ ওয়ারেন্ট’
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে নিজ বাড়ির রান্নাঘরে বাংলাদেশি উইন রোজারিও হত্যার ভিডিও প্রকাশ
যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড
যুক্তরাষ্ট্রে ২৭ এপ্রিল ৯ম আন্তর্জাতিক নারী দিবস পুরস্কার অনুষ্ঠিত হবে
যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

আরও খবর