মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০.১১°সে
সর্বশেষ:
ফিলিস্তিনকে মুক্ত করতে মুসলিম জাতিসংঘ গঠনের দাবি ইসলামী ঐক্যজোটের মেক্সিকোতে বন্দুক হামলায় নিহত ৮ আদালতে হঠাৎ অসুস্থ বাবুল আক্তার, সাক্ষ্যগ্রহণ পেছাল একই নম্বর পেয়ে যমজ বোন পেল জিপিএ-৫ যুক্তরাষ্ট্রে স্নাতক সমাপনী অনুষ্ঠানেও শিক্ষার্থীদের বিক্ষোভ ভারতে চতুর্থ দফার ভোটও শান্তিপূর্ণ সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী চপলের দিনভর সভা সমাবেশ অনুষ্ঠিত রাজশাহী বোর্ডে পাশের হার ৮৯.২৬, জিপিএ-৫-এ এগিয়ে মেয়েরা সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যান কারাগারে স্ত্রী কবরে, স্বামী জেলখানায়! গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা, জনপ্রিয় অভিনেত্রী নিহত গণমাধ্যমকর্মী আইন নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেওয়া শুরু

গোপনে দেশ ছাড়লেন শাবনূর

বিনোদন ডেস্ক:
সিনেমা ছেড়ে অস্ট্রেলিয়ায় স্থায়ী হয়েছেন বেশ আগেই। মাঝে মধ্যে দেশে আসেন। এসেই সিনেমা নিয়ে আলোচনার তুঙ্গে থাকেন। যথারীতি গত বছরের শেষদিকে দেশে এসেছিলেন। নিজের জন্মদিনে ঘোষণা দিয়েছিলেন নতুন সিনেমায় অভিনয়ের।

চয়নিকা চৌধুরীর পরিচালনায় মাহফুজ আহমেদের সঙ্গে জুটি বেঁধে একটি সিনেমায় অভিনয়ের কথা বলেছিলেন। এরই মধ্যে অন্য আরেকজন পরিচালকের সঙ্গেও কাজ করার ঘোষণা দেন।

মোটামুটি দুটি সিনেমায় অভিনয় করছেন এটা নিশ্চিতভাবেই জানিয়েছেন তিনি। সিনেমা দুটির জন্য নিজেকে প্রস্তুতও করছেন বলে খবর প্রকাশ হয়েছে। কারণ বেশ মুটিয়ে গেছেন এ নায়িকা। তাই শারীরিকভাবে ফিট হওয়াটাই ছিল তার জরুরি এবং সেটা করছিলেনও।

এরই মধ্যে আবার গোপনে দেশত্যাগ করেছেন শাবনূর। তার ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে ১১ ফেব্রুয়ারি দেশ ছেড়েছেন এ নায়িকা। কবে আবার আসবেন সেটা জানাননি। শাবনূরের চলে যাওয়ার কারণে সিনেমাগুলোর কাজ যে থমকে যাবে, এটা বলা যায় নিশ্চিত।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফিলিস্তিনকে মুক্ত করতে মুসলিম জাতিসংঘ গঠনের দাবি ইসলামী ঐক্যজোটের
মেক্সিকোতে বন্দুক হামলায় নিহত ৮
যুক্তরাষ্ট্রে স্নাতক সমাপনী অনুষ্ঠানেও শিক্ষার্থীদের বিক্ষোভ
ভারতে চতুর্থ দফার ভোটও শান্তিপূর্ণ
সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী চপলের দিনভর সভা সমাবেশ অনুষ্ঠিত
গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা, জনপ্রিয় অভিনেত্রী নিহত

আরও খবর