রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১.৮৯°সে
সর্বশেষ:
আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা সমাবেশের ঘোষণা দিল বিএনপি ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি গাজায় যুদ্ধ বন্ধের দাবিতে ফ্রান্সের বিশ্ববিদ্যালয়েও বিক্ষোভ বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী তীব্র তাপপ্রবাহে ত্রাহি জনজীবন, বৃষ্টির আশায় বিশেষ দোয়া

আইসিইউতে চিকিৎসাধীন নারীকে অচেতন করে ধর্ষণ!

অনলাইন ডেস্ক :
হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন এক নারীকে ধর্ষণের ঘটনা ঘটেছে ভারতের একটি বেসরকারি হাসপাতালে। অভিযুক্ত চিরাগ যাদব ওই হাসপাতালে নার্স হিসেবে কর্মরত। তাকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ফুসফুসে সংক্রমণের কারণে ওই নারী হাসপাতালে ভর্তি হয়ে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার ভোরের দিকে ইঞ্জেকশন দিয়ে তাকে অচেতন করে ধর্ষণ করে অভিযুক্ত।

সিসিটিভির ফুটেজে দেখা গেছে, নার্স চিরাগ যাদব ভিকটিমের বিছানায় যাচ্ছেন এবং পর্দা দিয়ে ঢেকে দিচ্ছেন।

ভিকটিম নারী বলেন, অভিযুক্ত চিরাগ যাদব ভোর ৪টার দিকে তাকে ধর্ষণ করেছে। অভিযুক্ত ব্যক্তি তাকে অজ্ঞান করার জন্য একটি ইনজেকশন দিয়েছিল বলেও জানান তিনি।

পুলিশ কর্মকর্তা বলেন, তার (ভিকটিম) স্বামী মোবাইলে কল দিলে জ্ঞান ফিরে পান ওই নারী। এরপর তিনি তার পরিবারের কাছে স্বাস্থ্য পরীক্ষার কথা জানান।

তিনি আরও বলেন, আমরা অভিযুক্তকে আটক করেছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আমরা সিসিটিভির ফুটেজও পরীক্ষা করেছি; যাতে তাকে বিছানায় যেতে এবং পর্দা দিয়ে ঢেকে রাখতে দেখা যায়।

সূত্র: এনডিটিভি

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
সমাবেশের ঘোষণা দিল বিএনপি
ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার
মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা
তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা
যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন

আরও খবর