বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯.৭৭°সে
সর্বশেষ:
ঢাকায় ভারতের পররাষ্ট্র সচিব বামীর হাত পা বেঁধে মারধর-সিগারেটের ছ্যাঁকা, স্ত্রী গ্রেফতার বিব্রতকর ফেসবুক স্টোরি বন্ধ করবেন যেভাবে স্টোরি শেয়ারে নতুন ফিচার আনছে ইনস্টাগ্রাম চীনের হাসপাতালে এলোপাতাড়ি ছুরিকাঘাতে ১০ জনের মৃত্যু সাড়ে ছয় মাস পর বিএনপি নেতা খায়রুল কবির কারামুক্ত কচুতে আঁচড় দিলে দুধ বের হয়, কাটলে হলুদ! ভোটারদের মধ্যে টাকা বিতরণকালে উপজেলা চেয়ারম্যানসহ আটক ১১ সুনামগঞ্জ পুলিশ অফিসে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন করলেন সিলেট রেঞ্জ ডিআইজি উন্নয়ন প্রকল্প গ্রহণের আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন: প্রধানমন্ত্রী যুদ্ধবিরতিতে রাজি হামাস, দিয়েছে যেসব শর্তে ইসরাইলে অস্ত্র সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোকে মালয়েশিয়া ছাড়তে বললেন মাহাথির

কলম্বিয়ায় ভূমিধসে নিহত বেড়ে ৩৩

অনলাইন ডেস্ক :
কলম্বিয়ার উত্তর-পশ্চিমাঞ্চলে ভারী বর্ষণ থেকে সৃষ্ট ভূমিধসে অন্তত ৩৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অনেকে।কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা জানিয়েছে, দেশটির ভাইস প্রেসিডেন্ট ফ্রান্সিয়া মার্কেজ শনিবার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ (আগের টুইটার) জানিয়েছেন, আমি এই ঘটনায় ৩৩ জনের মৃত্যুর জন্য গভীরভাবে দুঃখিত, যাদের বেশিরভাগই শিশু। যারা আটকে পড়েছেন তাদের উদ্ধারে কার্যক্রম অব্যাহত রয়েছে।

কলম্বিয়ার পুলিশপ্রধান বলেছে, গত রাত থেকে আমরা কুইবডো-মেডেলিন সড়কে জরুরি ও ত্রাণ সংস্থার সঙ্গে হাত মিলিয়ে কাজ করছি। আমরা ক্ষতিগ্রস্তদের উদ্ধার ও সাহায্য করার জন্য আমাদের সমস্ত ক্ষমতা ব্যবহার করেছি। ৫০ জন সেনাও সহায়তা করেছেন।

চোকো ডিপার্টমেন্ট অঞ্চলের গভর্নর দপ্তরের একজন কর্মকর্তা বলেন, বেশ কয়েকটি ভূমিধসের ঘটনায় মেদেলিন ও কুইবদো শহরকে যুক্ত করে যে সড়ক, সেটি ক্ষতিগ্রস্ত হয়েছে। এজন্য সেটি সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে।

ওই কর্মকর্তা আরও বলেন, রাস্তায় কারমেন ডি আত্রাতো পৌরসভার কাছে অনেক মানুষ তাদের যানবাহন ফেলে একটি বাড়িতে আশ্রয় নেন। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে ভূমিধসে তারা চাপা পড়েন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঢাকায় ভারতের পররাষ্ট্র সচিব
বামীর হাত পা বেঁধে মারধর-সিগারেটের ছ্যাঁকা, স্ত্রী গ্রেফতার
বিব্রতকর ফেসবুক স্টোরি বন্ধ করবেন যেভাবে
চীনের হাসপাতালে এলোপাতাড়ি ছুরিকাঘাতে ১০ জনের মৃত্যু
সাড়ে ছয় মাস পর বিএনপি নেতা খায়রুল কবির কারামুক্ত
কচুতে আঁচড় দিলে দুধ বের হয়, কাটলে হলুদ!

আরও খবর