সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.০৮°সে
সর্বশেষ:
তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন মলদোভায় জীবন্ত অবস্থায় বৃদ্ধকে কবর, চারদিন পর উদ্ধার ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন অটোরিকশা বন্ধের প্রতিবাদে লাঠিসোঁটা নিয়ে সড়কে চালকরা নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী

২৭ অক্টোবর নিউইয়র্কে আমেরিকা-বাংলাদেশ সাংবাদিক ফোরামের অভিষেক

অনলাইন ডেস্ক:
যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির ব্রুকলিনে বসবাসরত সংবাদকর্মীদের সমন্বয়ে ‘আমেরিকা-বাংলাদেশ সাংবাদিক ফোরাম’র অভিষেক উৎসব হবে আগামী শুক্রবার (২৭ অক্টোবর)।

নানা পর্যায়ের আলোচনার পর এরমধ্যেই নয়জনের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি হলেন এসএ টিভির সাংবাদিক শরীফ উদ্দীন সন্দ্বীপি ও সাধারণ সম্পাদক একুশে টিভির সাংবাদিক আউয়াল চৌধুরী।

অভিষেক উৎসবের প্রস্তুতি উপলক্ষে বুধবার (১৮ অক্টোবর) ব্রুকলিনে একটি হোটেলে সভা করেছে সংগঠনটির নেতারা। সভায় ফোরামের সভাপতি শরীফ উদ্দিন সন্দ্বীপির নেতৃত্বে পাঁচজনের প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়েছে। এই কমিটি এরমধ্যেই এলাকার নানা সংগঠনের নেতাদেরকে অভিষেক উৎসবে দাওয়াত দিচ্ছেন।

দল ও মত নির্বিশেষে সবার অংশগ্রহণে সাংবাদিক ফোরামের অভিষেক সম্পন্ন হবে বলে সংশ্লিষ্টরা আশা করছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন
টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে
নিউইয়র্কে বাংলাদেশি খুনের ঘটনায় ন্যায়বিচার নিয়ে সংশয়ে পরিবার
যুক্তরাষ্ট্রে প্রবেশ ঠেকাতে বাংলাদেশী যুবকের নামে বিমানবন্দরে ‘বেঞ্চ ওয়ারেন্ট’
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে নিজ বাড়ির রান্নাঘরে বাংলাদেশি উইন রোজারিও হত্যার ভিডিও প্রকাশ

আরও খবর