রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮.৬°সে
সর্বশেষ:
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি আফগানিস্তানে বন্দুকধারীদের হামলায় তিন স্পেনীয়সহ নিহত ৪ ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

টি-টোয়েন্টি সিরিজ নিয়ে যা বললেন সাকিব

স্পোর্টস ডেস্ক :
তামিমের অবসর নিয়ে গেল কয়েক দিনে বড় ঝড় বয়ে গেছে বাংলাদেশ ক্রিকেটে। আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ হেরেছে বাংলাদেশ। টি-টোয়েন্টির আগের দিন গণমাধ্যমে সঙ্গে কথা বলেছেন অধিনায়ক সাকিব আল হাসান।

বৃহস্পতিবার সিলেটে সংবাদ সম্মেলনে আসেন সাকিব। সেখানে সরাসরি তামিমের অবসরগ্রহণ নিয়ে কোনো কথা না বললেও দলের পরিবেশ ও অবস্থা নিয়ে মুখ খুলেছেন টাইগার অলরাউন্ডার।

তিনি বলেন, ‘আসলে দেখেন, বাইরে থেকে অনেক কিছু অনেক রকম মনে হতে পারে। ড্রেসিংরুমে আমার কাছে মনে হয়নি আমরা কখনো আনসেটল ছিলাম কিংবা এখন আছি। আমি মনে করি পরিবেশ সব সময় ভালো আছে।’

দলের সাফল্য ব্যর্থতার নিরিখে অনেকে ড্রেসিংরুমের পরিস্থিতি পরিমাপ করেন। তবে সাকিবের ভাষায়, আমার কাছে মনে হয় না ড্রেসিংরুমের পরিবেশ খুব একটা পরিবর্তন হয় আমরা জিতলে অথবা হারলে।

সাকিব বলেন, আমাদের চেষ্টা থাকে প্রতিদিন কীভাবে নিজেদের উন্নতি করতে পারি এবং সেই হিসেবে টিমের জন্য পারফর্ম করতে পারি ও টিমের জন্য অবদান রাখতে পারি।

বিশ্বসেরা অলরাউন্ডার বলেন, প্রতিপক্ষ নিয়ে যত কম চিন্তা করা যায় তত ফল আরও ভালো করে বাংলাদেশ। আমার কাছে মনে হয় আমরা দল হিসেবে তখনই ভালো খেলি, যখন অন্য দলকে নিয়ে চিন্তা কম করি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বেলজিয়াম-নেদারল্যান্ডস-জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের আয়োজক ব্রাজিল
বাংলাদেশকে ৮ উইকেটে হারিয়ে হোয়াইটওয়াশ আটকাল জিম্বাবুয়ে
নতুন রেকর্ডের দ্বারপ্রান্তে সাকিব
আইপিএলে ৫৭ ম্যাচে ১০০০ ছক্কা
স্টোরি শেয়ারে নতুন ফিচার আনছে ইনস্টাগ্রাম
৯ বল হাতে রেখে টাইগাররা জিতেছে ৬ উইকেটে

আরও খবর