শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩.৭৯°সে
সর্বশেষ:
হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ২২০০ ছাড়াল লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান

৪ ম্যাচেই হার মাশরাফির সিলেটের

স্পোর্টস ডেস্ক :
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান ১০ম আসরের শুরু থেকেই পরাজয়ের বৃত্তে আটকে আছে সিলেট স্টাইকার্স।
১৯ জানুয়ারি নিজেদের প্রথম ম্যাচে চট্টগ্রামের বিপক্ষে ২ উইকেটে ১৭৭ রান করেও ৭ উইকেটে হেরে যায় সিলেট। দ্বিতীয় ম্যাচে রংপুরের বিপক্ষে ব্যাটিং বিপর্যয়ের কারণে ১২০ রান করে সিলেট হারে ৪ উইকেটে।

মিরপুরে নিজেদের প্রথম দুই ম্যাচে হেরে ঘরের মাঠে জয়ে ফেরার প্রত্যাশা নিয়ে সিলেট যায় স্টাইকার্স। ঘরের মাঠে ফিরেও জয়ের দেখা পেল না সিলেট।

সিলেট স্টেডিয়ামে নিজেদের তৃতীয় ম্যাচে কুমিল্লার বিপক্ষে ১৩১ রানের মামুলি স্কোর তাড়া করতে নেমে চরম ব্যাটিং বিপর্যয়ের কারণে ৭৮ রানে অলআউট হয়ে মাশরাফির নেতৃত্বাধীন দলটি হেরে যায় ৫২ রানে।

আজ সোমবার ফের চট্টগ্রামের বিপক্ষে হেরে যায় সিলেট। এদিন আগে ব্যাটিংয়ে নেমে ৮ রানে দুই ওপেনার নাজমুল হোসেন শান্ত ও মোহাম্মদ মিঠুনের উইকেট হারায় সিলেট।

দলের এমন ব্যাটিং বিপর্যয়ে হাল ধরেন আয়ারল্যান্ডের তারকা হ্যারি টেক্টর ও জাকির হাসান। তৃতীয় উইকেটে তারা ৫৭ রানের জুটি গড়েন। দলীয় ৬৫ রানে ২৬ বলে মাত্র ৩১ রান করে ফেরেন জাকির হাসান।

এরপর জিম্বাবুয়ের তারকা অলরাউন্ডার রায়ান বার্লের সঙ্গে ৪২ রানের জুটি গড়েন হ্যারি টেক্টর। তিনি ৪২ বলে দুই চার আর এক ছক্কায় করেন ৪৫ রান। ২৯ বলে চার বাউন্ডারিতে ৩৪ রান করেন রায়ান বার্ল। আর ১২ বলে ১৭ রান করেন আরিফুল। শেষ পর্যন্ত ২০ ওভারে ৪ উইকেটে ১৩৭ রান করতে পারে সিলেট।

টার্গেট তাড়া করতে নেমে তরুণ ওপেনার তানজিদ হাসান তামিম (৫০) ও নিউজিল্যান্ডের টম ব্রুচের (৫১*) জোড়া ফিফটিতে ১৪ বল হাতে রেখেই ৮ উইকেটের দাপুটে জয় পায় চট্টগ্রাম।

এই জয়ে ৫ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে চট্টগ্রাম। অন্যদিকে সিলেট চার ম্যাচে কোনো পয়েন্ট অর্জন করতে না পারায় টেবিলের তলানিতে পড়ে আছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা
টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল
জব্বারের বলীখেলায় চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ
ঐতিহ্যবাহী আবদুল জব্বারের বলীখেলা আজ অংশ নিচ্ছে দেড় শতাধিক বলী
শ্বাসরুদ্ধকর রোমাঞ্চকর ম্যাচে মাত্র ১ রানে হারল কোহলিরা
আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের

আরও খবর