শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১১.২৯°সে
সর্বশেষ:
হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ২২০০ ছাড়াল লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান

ইনস্টাগ্রাম থেকে শোয়েবের নাম সরিয়ে নিলেন সানিয়া মির্জা

অনলাইন ডেস্ক :
কিংবদন্তি টেনিস তারকা সানিয়া মির্জার হাত ছেড়ে পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের হাত ধরেছেন দেশটির সাবেক ক্রিকেট অধিনায়ক শোয়েব মালিক।

সম্প্রতি ইনস্টাগ্রামে সানা জাভেদের সঙ্গে বিয়ের ছবিও পোস্ট করেন শোয়েব। এরপরই তাদের নিয়ে আলোচনা তুঙ্গে ওঠে।

এবার সানিয়া মির্জা তার ইনস্টাগ্রামের বায়ো থেকে শোয়েব মালিকের নাম সরিয়ে নিলেন। সেখানে দেখা যায়, দম্পতি (স্পাউস) হিসেবে আর শোয়েব মালিকের নাম নেই। তবে সেখানে অবশ্য সানিয়ার বাবা-মা, ভাইবোনের পরিচয় ও পেশাগত পরিচয় আছে। তবে শোয়েবের নাম সেখান থেকে সরিয়ে নেওয়া হয়েছে।

ইনস্টাগ্রামের সানিয়া মির্জার পরিচয়েও শোয়েবের নাম পাওয়া যায়নি।

এর আগে শোয়েব মালিক সানার সঙ্গে ছবি প্রকাশ করার পর সানিয়ার বাবা জানিয়েছেন, শোয়েবের কাছ থেকে খুলা তালাক নিয়েছেন সানিয়া মির্জা।

পাকিস্তানের গণমাধ্যম বলছে, সানিয়া মির্জার সঙ্গে বিয়েবন্ধনে থাকাবস্থায়ও সানার সঙ্গে টানা তিন বছর পরকীয়ায় লিপ্ত ছিলেন শোয়েব মালিক।

সানিয়া মির্জা ও তার পরিবার এমনকি মালিকের পরিবারও গত বছর সানার সঙ্গে শোয়েবের প্রেমের বিষয়টি জানতে পারেন। পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করা হলেও মালিক কারও কথা শোনেননি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল
বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ২২০০ ছাড়াল
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান
কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার
নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা

আরও খবর