সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৫৭°সে

২ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের নিউজার্সি পেটারসনে বাংলাদেশ সামার মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বিশেষ প্রতিনিধি – যুক্তরাষ্ট্রের মেলা অঙ্গনের সফল প্রতিষ্ঠান ইভেন্ট ইউএসের ২০২৩ এর বাংলাদেশ সামার মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আগামী ২ সেপ্টেম্বর পেটারসনের ওয়েস্ট সাইড পার্কে অনুষ্ঠিত হবে।

দেশাত্মবোধ এবং বাংলাদেশের সংস্কৃতিকে বিশ্বের দরবারে তুলে ধরতে ইভেন্ট ইউএস দীর্ঘ দিন ধরে যুক্তরাষ্ট্রের বিভিন্ন ষ্টেইটে মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করে আসছে। এরই ধারাবাহিকতায় নিউজার্সিতে আগামী ২ সেপ্টেম্বর শনিবার সকাল ১০ থেকে রাত ১০ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে বাংলাদেশ সামার মেলা।

গ্রীষ্মের ছোঁয়া শুধু দেশে লাগেনি, ছুঁয়ে গেছে নিউজার্সির পেটারসনবাসীর মনও। পেটারসন ওয়েস্ট সাইড পার্ক ১৬৬ টোটোয়াএভিনিউয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি থাকবেন নিউ জার্সি প্যাসাইক কাউন্টি ডেমোক্রেটিক চেয়ারম্যান জন কেরি ।
বিশেষ অতিথি হিসেবে থাকবেন প্যাসাইক কাউন্টি শেরিফ বিভাগের রিচার্ড এইচ বার্ডনিক,পেটারসন সিটি মেয়রআন্দ্রে সায়েগ, কাউন্সিলম্যান অ্যাটলার্জ ফরিদ উদ্দিন।

ইভেন্ট ইউএসের সিইও এনাম আহমদ চৌধুরী বাংলাদেশ সামার মেলায় বাংলাদেশী কমিউনিটির সবাই কে পরিবার পরিজন নিয়ে আসার আহ্বান জানান।

বাংলাদেশ সামার মেলা উদযাপন উপলক্ষ্যে বাংলাদেশ সামার মেলা বিষয়ে প্রবাসী বাঙ্গালীরা বলেন ‘আমরা বিদেশে এসে সব সময় কাজে ব্যস্ত থাকি। এই ধরনের কোনো অনুষ্ঠান হলে আমাদের খুবই ভালো লাগে। মেলা মানে আনন্দের একটা দিন। যেদিন মেলা হয় সেদিন অনেক আনন্দ করি। অনেক ভালো লাগছে। এটা বলে বোঝানো যাবে না। আমরা সবাই মিলে যে একত্রিত হয় এটা খুবই ভালো লাগে।’

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আরব আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
ভারতে কী করছেন সালাহউদ্দিন আহমেদ
ব্রাজিলে বন্যায় নিহতের সংখ্যা বেড়ে ৭৮
নেতানিয়াহুর বিরুদ্ধে রাস্তায় নামলেন হাজারো ইসরাইলি
সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে
খাগড়াছড়িতে বজ্রপাতে মা-ছেলেসহ চারজনের প্রাণহানি

আরও খবর