বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রে প্রবেশ ঠেকাতে বাংলাদেশী যুবকের নামে বিমানবন্দরে ‘বেঞ্চ ওয়ারেন্ট’ ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ, যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেফতার নিউজার্সী রাজ্যের পেটারসন সিটির ২ নং ওয়ার্ড নির্বাচনে বাংলাদেশী কমিউনিটিদের মধ্যে সরগমর আদালতে ক্ষমা চাইলেন বিএনপি নেতা আলাল সাড়ে ৫ মাস পর ভারত থেকে পেঁয়াজ আমদানি, দাম বেশি ‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন আজ প্যাটারসন সিটির ওয়ার্ড কাউন্সিল পদে নির্বাচন করছে দুই বাংলাদেশী ফিলিস্তিনকে মুক্ত করতে মুসলিম জাতিসংঘ গঠনের দাবি ইসলামী ঐক্যজোটের মেক্সিকোতে বন্দুক হামলায় নিহত ৮ আদালতে হঠাৎ অসুস্থ বাবুল আক্তার, সাক্ষ্যগ্রহণ পেছাল একই নম্বর পেয়ে যমজ বোন পেল জিপিএ-৫ যুক্তরাষ্ট্রে স্নাতক সমাপনী অনুষ্ঠানেও শিক্ষার্থীদের বিক্ষোভ

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতিতে উত্তেজনা, ভাঙচুর

অনলাইন ডেস্ক:
সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতিতে আওয়ামী ও বিএনপিপন্থী আইনজীবীদের মধ্যে আবারো হট্টগোল, উত্তেজনা ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। এক পর্যায়ে বিএনপিপন্থীদের বিক্ষোভ মিছিল থেকে আইনজীবী সমিতির সম্পাদকের কক্ষে হামলা করে ভাঙচুর করা হয় ।

বৃহস্পতিবার দুপুরে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের দোতলায় এ ঘটনা ঘটে।
এর আগে দুদকের মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রীকে দণ্ড দেওয়ার প্রতিবাদে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির মিলনায়তনে সংবাদ সম্মেলন করে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই সংবাদ সম্মেলন শেষে বিএনপিপন্থী আইনজীবীরা বিক্ষোভ মিছিল বের করে সমিতি ভবনের দোতলায় যান।

আগে থেকেই সেখানে অবস্থান করছিল আওয়ামীপন্থী আইনজীবীরা। এক পর্যায়ে সেখানে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয় এবং তারা হাতাহাতি ও ধাক্কাধাক্কিতে লিপ্ত হয়।

পরে বিএনপির আইনজীবীদের মিছিল থেকে হামলা করে আওয়ামী সমর্থিত সম্পাদক আবদুন নূর দুলালের কক্ষ ভাঙচুর করা হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে প্রবেশ ঠেকাতে বাংলাদেশী যুবকের নামে বিমানবন্দরে ‘বেঞ্চ ওয়ারেন্ট’
ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ, যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেফতার
নিউজার্সী রাজ্যের পেটারসন সিটির ২ নং ওয়ার্ড নির্বাচনে বাংলাদেশী কমিউনিটিদের মধ্যে সরগমর
আদালতে ক্ষমা চাইলেন বিএনপি নেতা আলাল
সাড়ে ৫ মাস পর ভারত থেকে পেঁয়াজ আমদানি, দাম বেশি
‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন

আরও খবর