শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৭.৯°সে
সর্বশেষ:
হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ২২০০ ছাড়াল লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান

সীমান্তে গুলিতে বাংলাদেশি নিহত

অনলাইন ডেস্ক:
সিলেটের গোয়াইনঘাট থানার বিছনাকান্দি সীমান্ত দিয়ে অবৈধপথে ভারত থেকে চিনি আনতে গিয়ে খাসিয়াদের গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে বিছনাকান্দি ইউনিয়নের ভগাইয়া সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে।নিহত কাওসার আহমেদ (৩৫) ওই ইউনিয়নের ভগাইয়া দক্ষিণ পাড়ার রোশন আলীর ছেলে।

স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, কাওসার চোরাচালান ব্যবসার সঙ্গে জড়িত। শুক্রবার বিকালে চোরাইপথে ভারত থেকে চিনি আনার জন্য বিছনাকান্দি সীমান্ত অতিক্রম করে ভারতে যান। এ সময় ভারতের একটি বাগান থেকে খাসিয়া পাহারাদার তাকে দেখে গুলি ছুড়লে নিহত হন। পরে কাওসারের সঙ্গে থাকা অন্যরা লাশ বাড়িতে নিয়ে আসেন। খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশ ঘটনাস্থলে যায়।

গোয়াইনঘাট থানার ওসি রফিকুল ইসলাম বলেন, সীমান্ত দিয়ে অবৈধপথে ভারত থেকে চিনি আনতে গিয়ে খাসিয়াদের গুলিতে কাওসার নিহত হন। লাশ উদ্ধারের পর মর্গে পাঠানো হবে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল
‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’
বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ২২০০ ছাড়াল
লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান

আরও খবর