বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০.০৮°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রে প্রবেশ ঠেকাতে বাংলাদেশী যুবকের নামে বিমানবন্দরে ‘বেঞ্চ ওয়ারেন্ট’ ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ, যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেফতার নিউজার্সী রাজ্যের পেটারসন সিটির ২ নং ওয়ার্ড নির্বাচনে বাংলাদেশী কমিউনিটিদের মধ্যে সরগমর আদালতে ক্ষমা চাইলেন বিএনপি নেতা আলাল সাড়ে ৫ মাস পর ভারত থেকে পেঁয়াজ আমদানি, দাম বেশি ‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন আজ প্যাটারসন সিটির ওয়ার্ড কাউন্সিল পদে নির্বাচন করছে দুই বাংলাদেশী ফিলিস্তিনকে মুক্ত করতে মুসলিম জাতিসংঘ গঠনের দাবি ইসলামী ঐক্যজোটের মেক্সিকোতে বন্দুক হামলায় নিহত ৮ আদালতে হঠাৎ অসুস্থ বাবুল আক্তার, সাক্ষ্যগ্রহণ পেছাল একই নম্বর পেয়ে যমজ বোন পেল জিপিএ-৫ যুক্তরাষ্ট্রে স্নাতক সমাপনী অনুষ্ঠানেও শিক্ষার্থীদের বিক্ষোভ

সাতক্ষীরায় স্বর্ণের বারসহ পাচারকারী আটক

অনলাইন ডেস্ক:
জুতার মধ্যে করে ভারতে পাচারকালে পাঁচটি স্বর্ণের বারসহ মো. মোস্তাফিজুর রহমান (৩০) নামে এক পাচারকারীকে আটক করা হয়েছে। শুক্রবার সকালে সাতক্ষীরা সদর উপজেলার কালিয়ানী সীমান্তের ছয়ঘরিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মো. মোস্তাফিজুর রহমান ওই এলাকার মো. শাহাদৎ হোসেনের ছেলে।

বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক গণমাধ্যমকে জানান, স্বর্ণ পাচারের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কালিয়ানী বিওপির আওতাধীন সীমান্ত পিলার ৭/৭০-এস থেকে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ছয়ঘরিয়া নামক এলাকায় অবস্থান নেয় বিজিবির একটি দল।
এ সময় সেখান থেকে মো. মোস্তাফিজুর রহমান নামে এক ব্যক্তিকে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশির এক পর্যায়ে ডান পায়ের জুতার ভেতরে কালো স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ৫টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন ৪৬৬ গ্রাম ৫৫০ মিলিগ্রাম। যার মূল্য প্রায় ৩৯ লাখ ৩৭ হাজার ৬৮২ টাকা। আটকদের সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর এবং স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আদালতে ক্ষমা চাইলেন বিএনপি নেতা আলাল
সাড়ে ৫ মাস পর ভারত থেকে পেঁয়াজ আমদানি, দাম বেশি
‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন
ফিলিস্তিনকে মুক্ত করতে মুসলিম জাতিসংঘ গঠনের দাবি ইসলামী ঐক্যজোটের
আদালতে হঠাৎ অসুস্থ বাবুল আক্তার, সাক্ষ্যগ্রহণ পেছাল
একই নম্বর পেয়ে যমজ বোন পেল জিপিএ-৫

আরও খবর