সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২.৭৬°সে
সর্বশেষ:
তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন মলদোভায় জীবন্ত অবস্থায় বৃদ্ধকে কবর, চারদিন পর উদ্ধার ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন অটোরিকশা বন্ধের প্রতিবাদে লাঠিসোঁটা নিয়ে সড়কে চালকরা নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী

যুক্তরাষ্ট্রে ফের দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি নিহত

অনলাইন ডেস্ক:
যুক্তরাষ্ট্রে আবারও দুর্বৃত্তের গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। তার নাম মোহাম্মদ মাহবুবুর রহমান। স্থানীয় সময় রোববার রাতে পেনসিলভেনিয়া অঙ্গরাজ্যের ডেলাওয়্যার কাউন্টির আল মদিনা মসজিদ ও ইসলামিক সেন্টারের পেছনে পার্কিং লটে (আপার ডার্বির দক্ষিণ ৬৯তম আখরোটের রাস্তায়) এ হত্যাকাণ্ড ঘটে। মাহবুবুর আপার ডার্বি শহরের বাসিন্দা।

আপার ডার্বি পুলিশের ধারণা, গুলি চালানোর সময় একজন সন্দেহভাজন খুনি গাড়ি জ্যাক করার চেষ্টা করছিল। পুলিশ কর্মকর্তারা পরে পশ্চিম ফিলাডেলফিয়ার ওয়েবস্টার ও সাউথ সেসিল রাস্তায় এই ঘটনার সঙ্গে যুক্ত গাড়িটি উদ্ধার করে। ওয়াশিংটন অ্যাভিনিউতে একটি ফোনও উদ্ধার করা হয়েছে।

মাহবুবুরের বন্ধুরা বলেছেন, মাহবুবুর নিয়মিত মসজিদে নামাজ পড়তেন। মাহবুবুরের বন্ধু আহমেদ ইব্রাহিম বলেন, এ হত্যাকাণ্ড তার প্রাপ্য নয়। তার একটি সুন্দর পরিবার রয়েছে।

আপার ডার্বির পুলিশ সুপার টিমোথি বার্নহার্ড বলেছেন, এটি একটি বুদ্ধিহীন কাজ, যা এখানে ঘটেছে। আমরা নিশ্চিত নই যে খুনি মসজিদে এসে কি করছিল। আর কাউকে এমনভাবে তাদের জীবন হারাতে হবে না।

আপার ডার্বি বাংলাদেশি কমিউনিটি জানিয়েছে, পেনসিলভেনিয়ার বৃহত্তম সংগঠন বাংলাদেশ ট্যাক্সি সোসাইটি অব ফিলাডেলফিয়ার অন্যতম সদস্য ছিলেন মাহবুবুর। তিনি বিটিএসপির প্রাক্তন নির্বাচন কমিশনার ও স্থানীয় কারেকশন অফিসের নিরাপত্তা কর্মী ছিলেন। মাহবুবুরের গ্রামের বাড়ি নড়াইলে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন
টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে
নিউইয়র্কে বাংলাদেশি খুনের ঘটনায় ন্যায়বিচার নিয়ে সংশয়ে পরিবার
যুক্তরাষ্ট্রে প্রবেশ ঠেকাতে বাংলাদেশী যুবকের নামে বিমানবন্দরে ‘বেঞ্চ ওয়ারেন্ট’
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে নিজ বাড়ির রান্নাঘরে বাংলাদেশি উইন রোজারিও হত্যার ভিডিও প্রকাশ

আরও খবর