রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪.৯৮°সে
সর্বশেষ:
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি আফগানিস্তানে বন্দুকধারীদের হামলায় তিন স্পেনীয়সহ নিহত ৪ ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

মালাইকাকে ছেড়ে কৌতুকাভিনেত্রীর প্রেমে অর্জুন, অবশেষে মুখ খুললেন কুশা

অনলাইন ডেস্ক:
বিবাহবিচ্ছেদের পর ১১ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা আরোরা। দীর্ঘ পাঁচ বছর ধরে সম্পর্কে রয়েছেন বলিউডের এই দুই তারকা। বরাবরই তাদের সম্পর্ক নিয়ে বিশেষ কৌতুহূল অনুরাগীদের। তবে হঠাৎই গুঞ্জন, সম্পর্কে নাকি চিড় ধরেছে অর্জুন-মালাইকার।

শোনা যাচ্ছিল, সামাজিক যোগাযোগমাধ্যম প্রভাবী তথা কৌতুকাভিনেত্রী কুশা কপিলার সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই নাকি সম্পর্কে ভাঙন ধরেছে তাদের। করন জোহরের পার্টি থেকেই নাকি বন্ধুত্ব গভীর হয় কুশা-অর্জুনের। তার জেরেই নাকি মালাইকার সঙ্গে বিচ্ছেদ অর্জুনের!
এদিকে দিন কয়েক আগেই বিবাহবিচ্ছেদ হয়েছে কুশার। যার ফলে এই গুঞ্জনের পালে আর একটু বেশি বাতাস লেগেছে। অবশেষে এই প্রসঙ্গে মুখ খুলেলন কুশা।

যে অর্জুন সর্বক্ষণই প্রায় মালাইকার সঙ্গে ঘুরতেন, তিনি নাকি এখন একা একা ঘুরে বেড়াচ্ছেন। একাই ছবি দিচ্ছেন। আবার অন্যদিকে মালাইকাকেও দেখা গেছে একা পার্টি করতে। গায়ক এপি ধিলনের পার্টিতে একাই দেখা গেছে অভিনেত্রীকে। ব্যস, তাতেই অনেকে বলাবলি করতে শুরু করেন, তাদের সম্পর্কে নাকি চিড় ধরেছে। আর তার কারণ হলেন কুশা।

সম্প্রতি তাকে নিয়ে নিত্যনতুন যে সব খবর প্রকাশ্যে আসছে তা দেখে কুশা বলেন, “আমাকে নিয়ে রোজ এত নতুন গল্প! ভাগ্যিস আমার মা দেখেননি।”

অন্যদিকে, অর্জুন-মালাইকার ঘনিষ্ঠরা জানাচ্ছেন অন্য কথা। তাদের অন্দরের খবর, এই জল্পনা শুনে দু’জনেই খুব হাসাহাসি করেছেন। এ ধরনের আলোচনা তাদের দু’জনের কাছেই খুব হাস্যকর বলে মনে হয়েছে। তাই এখন আর এই বিষয় নিয়ে কোনও মন্তব্যই করতে চান না তারা। আপাতত নিজেদের কাজে মন দিতে চান অর্জুন এবং মালাইকা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত
কান চলচ্চিত্র উৎসবে নজর কাড়লেন ভাবনা
গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা, জনপ্রিয় অভিনেত্রী নিহত
চিত্রনায়ক সোহেল হত্যায় রাষ্ট্রপক্ষের সাক্ষীরা গা বাঁচিয়ে সাক্ষ্য দিয়েছেন: আদালত
নিজের গোপন কীর্তি ফাঁস করলেন কাজল
ইউনিসেফের শুভেচ্ছা দূত হলেন কারিনা

আরও খবর