মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩.৪২°সে
সর্বশেষ:
রাইসির মৃত্যু-সৌদি বাদশাহর অসুস্থতা, বাড়লো সোনা-রুপা-তামার দাম সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা এ্যাসাইলাম আবেদনে অপব্যবহারের কারণেই ‘ফাস্ট ট্র্যাক রিটার্ন চুক্তি’? বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা জীবিকার বিষয়টি উপেক্ষা করে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না, ব্যাটারিচালিত রিকশা প্রসঙ্গে প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন

চন্দ্রাভিযান নিয়ে ভারতে সিনেমা বানানোর হিড়িক

বিনোদন ডেস্ক :
চাঁদের দক্ষিণ মেরুতে সাফল্যের সঙ্গে অবতরণ করেছে ভারতের চন্দ্রযান-৩। বিশ্বে প্রথম কোনো দেশ চাঁদের দক্ষিণ মেরুতে পা রাখল। সেদিক থেকে ভারতের কাছে এটি একটি ঐতিহাসিক দিন।

এই সফল অবতরণের পর গোটা দেশ উচ্ছ্বাসে ভেসেছে। শোনা গেল ইসরোর এই অসাধ্য সাধনকে এবার পর্দায় তুলে আনতে চাইছেন চিত্র পরিচালকরা।

হিন্দুস্তান টাইমস বলেছে, চন্দ্রযান-৩ এর সফল অবতরণের পর ২৪ ঘণ্টা না যেতেই এর সাফল্যের অনুপ্রেরণায় সিনেমা তৈরির জন্য একাধিক প্রযোজক প্রোডিউসারস গিল্ড অব ইন্ডিয়া, ইমপ্পা, আইএফটিপিসির অফিসে ভিড় জমিয়েছেন।

ইমপ্পার একজন কর্মী জানান, একাধিক প্রযোজক এবং প্রোডাকশন হাউজ তাদের সিনেমার নাম নথিভুক্ত করতে এসেছে। এর মধ্যে আছে ‘চন্দ্রযান-৩’, ‘মিশন চন্দ্রযান-৩’, ‘চন্দ্রযান-৩: দ্য মুন মিশন’, ‘বিক্রম ল্যান্ডার’, ‘ভারত চাঁদ পর’ ইত্যাদি।

“তবে এত নামের মধ্যে নামমাত্র কয়েকটিকেই অনুমতি দেওয়া হবে। আগামী সপ্তাহে আবেদনগুলো খতিয়ে দেখব।”

বুধবার চন্দ্রযান-৩ চাঁদের মাটিতে অবতরণের পর আর সবার মতো এই আনন্দে সামিল হয়েছেন ভারতীয় তারকারাও।

বলিউড বাদশাহ শাহরুখ খান, দক্ষিণের মহাতারকা রজনীকান্ত, সালমান খান, প্রিয়াংকা চোপড়া, দীপিকা পাডুকোন, সানি দেওল, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, কিয়ারা আদবানিসহ আরও অনেক তারকাও যুক্ত হয়েছেন দেশের সাফল্যের এই উচ্ছ্বাসে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল
ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত
কান চলচ্চিত্র উৎসবে নজর কাড়লেন ভাবনা
দিল্লির ৪ হাসপাতালে বোমা হামলার হুমকি
ভারতে চতুর্থ দফার ভোটও শান্তিপূর্ণ

আরও খবর