মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭.৩৬°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রে দমনপীড়নেও অনড় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ভারতের লোকসভা নির্বাচন: তৃতীয় দফায় ভোট ৯৩ কেন্দ্রে ইসরাইলে গোলাবারুদের চালান থামাল যুক্তরাষ্ট্র শনিবার স্কুল খোলা রাখায় শিক্ষকদের কর্মবিরতি ঘোষণা ইউনিসেফের শুভেচ্ছা দূত হলেন কারিনা ১৬ হাজার ছাত্রীকে বাইসাইকেল দেবে সরকার হজ ভিসায় সৌদি আরবের নতুন নিয়ম মোটরযানের কাগজপত্র হালনাগাদ নিয়ে সুখবর দিলো বিআরটিএ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে নিজ বাড়ির রান্নাঘরে বাংলাদেশি উইন রোজারিও হত্যার ভিডিও প্রকাশ বাস কন্ডাক্টর থেকে জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত আরব আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান! ভারতে কী করছেন সালাহউদ্দিন আহমেদ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান আটক

অনলাইন ডেস্ক:
বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানকে আটক করেছে পুলিশ। দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, দলের চেয়ারপার্সন খালেদা জিয়াসহ সব রাজবন্দিদের মুক্তি, সব ধরনের মিথ্যা মামলা প্রত্যাহার ও ‘অবৈধ সংসদ’ বাতিলসহ এক দফা দাবি আদায়ে রাজধানীর উত্তরায় কালো পতাকা মিছিল বের করেছিল বিএনপি। এ মিছিল থেকে তাকে আটক করা হয়েছে।

বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, মঈন খানকে আটক করে উত্তরা পশ্চিম থানায় নিয়ে যাওয়া হচ্ছে বলে জেনেছি। তবে বিস্তারিত জানতে পারিনি।

বিএনপি চেয়ারপার্সনের মিড়িয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, আব্দুল মঈন খানের পিএস বাহাউদ্দিন ভূঁইয়া মিল্টন এবং মনিরুজ্জামান নামে বিএনপির এক কর্মীসহ তিনজনকে আটক করে উত্তরা পশ্চিম থানায় নিয়ে গেছে পুলিশ।

তিনি বলেন, এছাড়া, ওখানে মিছিল থেকে মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ চারজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশন। এই সংসদকে ডামি নির্বাচনের অবৈধ সংসদ দাবি করে অধিবেশন শুরুর দিন ‘কালো পতাকা’ মিছিলের কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

শনিবার (২৭ জানুয়ারি) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কালো পতাকা মিছিলপূর্ব সমাবেশ থেকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এ কর্মসূচি ঘোষণা করেন।

সেই সময় তিনি বলেন, সব জেলা ও উপজেলা শহর এবং মহানগরে কালো পতাকা মিছিল করা হবে। জনগণকে নিয়ে এই অবৈধ সরকারের সব কর্মকাণ্ডকে প্রতিরোধ করতে হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে দমনপীড়নেও অনড় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা
ইসরাইলে গোলাবারুদের চালান থামাল যুক্তরাষ্ট্র
শনিবার স্কুল খোলা রাখায় শিক্ষকদের কর্মবিরতি ঘোষণা
১৬ হাজার ছাত্রীকে বাইসাইকেল দেবে সরকার
হজ ভিসায় সৌদি আরবের নতুন নিয়ম
মোটরযানের কাগজপত্র হালনাগাদ নিয়ে সুখবর দিলো বিআরটিএ

আরও খবর