শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩.৮৫°সে
সর্বশেষ:
লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য

বাসের ধাক্কায় চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র নিহত

চট্টগ্রাম প্রতিনিধি
চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বাসের ধাক্কায় চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই ছাত্র নিহত হয়েছেন।সোমবার বিকালে ৫টার দিকে উপজেলার চট্টগ্রাম-কাপ্তাই সড়কের তাপবিদ্যুৎ কেন্দ্র এলাকার জিয়ানগরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শান্ত সাহা (২৩) ও মো. তৌফিক (২২)। শান্ত চুয়েটের পুরকৌশল বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আর তৌফিক একই বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

শান্তর বাড়ি নরসিংদী এবং তৌফিকের বাড়ি নোয়াখালী বলে জানা যায়। ঘটনার পর চুয়েট এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই দুই ছাত্র রাঙ্গুনিয়া থেকে চুয়েটের দিকে যাচ্ছিলেন। শাহ আমানত নামে একটি বাস চট্টগ্রাম বহদ্দারহাট থেকে রাঙ্গুনিয়ার দিকে আসার পথে দুর্ঘটনার শিকার হয়। মূলত দ্রুতগতিতে আসা বাসটি মোটরসাইকেলকে ওভারটেক করতে গিয়ে ধাক্কা দেয়।

এ সময় ঘটনাস্থলে মারা শান্ত সাহা এবং গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মারা যান তৌফিক।

রাঙ্গুনিয়া থানার এসআই আবু সায়েদ জানান, শান্ত ও তৌফিক নামে চুয়েটের দুই ছাত্র রাঙ্গুনিয়া থেকে চুয়েটের দিকে যাওয়ার পথে দুর্ঘটনায় শিকার হন। ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে পথে মারা যান আরেক ছাত্র। বাসটি আটক করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান
কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার
নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা
যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ?
হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

আরও খবর