মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০.২৬°সে
সর্বশেষ:
ফিলিস্তিনকে মুক্ত করতে মুসলিম জাতিসংঘ গঠনের দাবি ইসলামী ঐক্যজোটের মেক্সিকোতে বন্দুক হামলায় নিহত ৮ আদালতে হঠাৎ অসুস্থ বাবুল আক্তার, সাক্ষ্যগ্রহণ পেছাল একই নম্বর পেয়ে যমজ বোন পেল জিপিএ-৫ যুক্তরাষ্ট্রে স্নাতক সমাপনী অনুষ্ঠানেও শিক্ষার্থীদের বিক্ষোভ ভারতে চতুর্থ দফার ভোটও শান্তিপূর্ণ সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী চপলের দিনভর সভা সমাবেশ অনুষ্ঠিত রাজশাহী বোর্ডে পাশের হার ৮৯.২৬, জিপিএ-৫-এ এগিয়ে মেয়েরা সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যান কারাগারে স্ত্রী কবরে, স্বামী জেলখানায়! গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা, জনপ্রিয় অভিনেত্রী নিহত গণমাধ্যমকর্মী আইন নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেওয়া শুরু

বাংলাদেশের যে আচরণ এখন অভ্যাসে পরিণত হয়েছে ইধিকা পালের

বিনোদন ডেস্ক :
‘প্রিয়তমা’ ছবি দিয়ে বাংলাদেশের মানুষের মন জয় করে নিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী ইধিকা পাল। কাজ শেষে নিজের দেশে চলে গেছেন তিনি। কিন্তু ভালোবেসে সঙ্গে নিয়ে গেছেন ‘ইনশাআল্লাহ’ ও ‘বিসমিল্লাহ’ শব্দ দুটি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটিই জানিয়েছেন ইধিকা পাল।

তিনি জানান, কোনো কিছু ভালো হলে বাংলাদেশের মানুষ ইনশাআল্লাহ বলেন এবং কোনো কাজ বিসমিল্লাহ বলে শুরু করেন। তাদের এই আচরণ এখন অভিনেত্রীরও অভ্যাসে পরিণত হয়েছে।

তিনি বলেন, ‘বাংলদেশের মানুষের একটা ব্যাপার আমার ভালো লেগেছে। সেটি হচ্ছে ইনশাআল্লাহ। সব কিছু ভালো হলে বলে ইনশাআল্লাহ। ওইটা আমি রেখে দিয়েছি। মাঝে মাঝে কোনো কিছু ভালো হলে আমিও বলে দিই ইনশাআল্লাহ। আরেকটি হচ্ছে বিসমিল্লাহ। এই দুটি শব্দ আমি নিজের শব্দভাণ্ডারে রেখে দিয়েছি।’

ইধিকা কলকাতার সিরিয়ালের পরিচিত মুখ। ‘পিলু’ ও ‘রিমলি’ সিরিয়ালে অভিনয় করেন। সিরিয়ালপ্রেমীদের মন জয় করেছেন তিনি। ‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের সঙ্গে জুটি বেঁধে ঢালিউডে নাম লিখিয়েছেন তিনি। এতে তাকে দেখা গেছে ইতি চরিত্রে। সিনেমার কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। ছবিটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা, জনপ্রিয় অভিনেত্রী নিহত
চিত্রনায়ক সোহেল হত্যায় রাষ্ট্রপক্ষের সাক্ষীরা গা বাঁচিয়ে সাক্ষ্য দিয়েছেন: আদালত
নিজের গোপন কীর্তি ফাঁস করলেন কাজল
ইউনিসেফের শুভেচ্ছা দূত হলেন কারিনা
বাস কন্ডাক্টর থেকে জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত
আরব আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!

আরও খবর