শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩০.৩৭°সে
সর্বশেষ:
কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ

বদলে যাচ্ছে হোয়াটসঅ্যাপের ভেরিফিকেশন চেকমার্কের রং

অনলাইন ডেস্ক:
ভেরিফাইড চ্যানেল ও বিজনেসের জন্য নীল ভেরিফিকেশন চেকমার্ক চালু করেছে হোয়াটসঅ্যাপ। চেকমার্কটি আপাতত হোয়াটসঅ্যাপের নতুন বেটা আপডেটে চালু করা হয়েছে।

সংবাদ মাধ্যম অ্যান্ড্রয়েড পুলিশ জানায়, অনলাইনে ব্যবসাকে আরও প্রসারিত করতে ব্যবহারকারীদের প্রতিষ্ঠানটি বিজনেস অথেনটিকেশন, ইমপারসনেশন প্রোটেকশন, অ্যাকাউন্ট সাপোর্ট এবং ফিচার সাপোর্ট দিচ্ছে।

ডব্লিউএবেটাইনফো’র সূত্রে জানা যায়, সম্প্রতি হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রয়েডের বেটা ২.২৩.২০.১৮ সংস্করণে চ্যানেলগুলোতে নীল চেকমার্ক দেওয়া শুরু হয়েছে। ভেরিফায়েড বিজনেস অ্যাকাউন্টগুলোও এটাতে আপডেট হয়ে যাবে।

বিজনেস অ্যাকাউন্টগুলোর জন্য প্রতি মাসে এর খরচ পড়বে প্রাথমিক পর্যায়ে ২২ ডলার করে। এদিকে ফেসবুক এবং ইনস্টাগ্রামের জন্য এটি উন্মুক্ত হবে। অপরদিকে হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাকাউন্টের জন্য ফিচারটি এখনও পরীক্ষামূলক পর্যায়ে আছে বলে জানায় সংবাদমাধ্যমটি। ডিজিটাল সমাজের প্রয়োজনে বিজনেস মার্কেটিংয়ে বিনিয়োগ করছে মেটা বলে মন্তব্য করে অ্যান্ড্রয়েড পুলিশ। সাম্প্রতিক এসব ফিচার ছাড়াও ডিজাইনে বড় রকমের পরিবর্তন নিয়ে কাজ করছে হোয়াটসঅ্যাপ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার
নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা
যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ?
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান
সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন
মিল্টন সমাদ্দার গ্রেফতার

আরও খবর