শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬.৮৫°সে
সর্বশেষ:
কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ

পাঁচ বছর পর শ্বশুরবাড়িতে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে বরণ

রংপুর প্রতিনিধি:
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা রংপুরের পীরগঞ্জের লালদীঘি এলাকার ফতেহপুর শ্বশুরবাড়িতে পৌঁছেছেন। এ সময় তাকে ফুল দিয়ে বরণ করে নেন স্বজনরা। প্রধানমন্ত্রীর সঙ্গে শেখ রেহানাও রয়েছেন। দীর্ঘ ৫ বছর পর শ্বশুরবাড়ি গেলেন প্রধানমন্ত্রী।

মঙ্গলবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনি প্রচারণায় রংপুর জেলা সফরে এসে দুপুর আড়াইটার সময় পীরগঞ্জের ফতেহপুরে স্বামী প্রয়াত ড. এমএ ওয়াজেদ মিয়ার বাড়ি ‘জয় সদনে’ পৌঁছান।
সেখানে পৌঁছে তিনি তার প্রয়াত স্বামী ড. এম ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করেন। কুশল বিনিময় করেন শ্বশুরবাড়ির স্বজনদের সঙ্গে।

এরপর দুপুরের খাবার গ্রহণ শেষে তিনি পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে রংপুর-৬ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর নির্বাচনি জনসভায় বক্তব্য দেন।

এর আগে বেলা সাড়ে ১১টায় সৈয়দপুর অবতরণ করে প্রধানমন্ত্রীকে বহন করা বাংলাদেশ বিমান। পরে তিনি সড়কপথে বেলা ১১টা ৫৫ মিনিটে রংপুরের তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে উপস্থিত হন এবং সেখানে রংপুর-২ (তারাগঞ্জ-বদরগঞ্জ) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনি পথসভায় বক্তব্য রাখেন।

এর আগে প্রধানমন্ত্রী পীরগঞ্জ যাওয়ার পথে মিঠাপুকুরের জায়গীর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে রংপুর-৫ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাশেক রহমানের নির্বাচনি পথসভায় বক্তব্য রাখেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার
নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা
হাসপাতালে ভর্তি খালেদা জিয়া
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান
সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন
মিল্টন সমাদ্দার গ্রেফতার

আরও খবর