শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪.৬২°সে
সর্বশেষ:
ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি গাজায় যুদ্ধ বন্ধের দাবিতে ফ্রান্সের বিশ্ববিদ্যালয়েও বিক্ষোভ বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী তীব্র তাপপ্রবাহে ত্রাহি জনজীবন, বৃষ্টির আশায় বিশেষ দোয়া দেশকে এগিয়ে নিতে কৃষির আধুনিকায়নের বিকল্প নেই : স্থানীয় সরকারমন্ত্রী ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ হবিগঞ্জে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ বিশ্ববিদ্যালয়গুলোকে স্মার্ট হতে হলে মুক্তবুদ্ধি ও সৃষ্টিশীল কাজের চর্চা করতে হবে : ইউজিসি চেয়ারম্যান

নির্বাচনের ফল নিয়ে যা বললেন মরিয়ম নওয়াজ

অনলাইন ডেস্ক :
পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) ভাইস চেয়ারম্যান ও দলটির প্রধান সংগঠক মরিয়ম নওয়াজ নির্বাচনের ফলাফল নিয়ে অবশেষে মুখ খুলেছেন। তিনি বলেছেন, কেন্দ্রে তাদের দল একক সংখ্যাগরিষ্ঠ হিসেবে প্রতিষ্ঠিত হবে। পাকিস্তানভিত্তিক গণমাধ্যম সামা টিভি এ তথ্য জানিয়েছে।

সামা টিভির প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সের একটি পোস্টে মরিয়ম বলেন, গত রাতে গণমাধ্যমের একটি অংশ ইচ্ছাকৃতভাবে মিথ্যা প্রচারণা চালায়।

একইসঙ্গে তিনি বলেন, আলহামদুলিল্লাহ, পিএমএলএন কেন্দ্রে এবং পাঞ্জাবে একক সংখ্যাগরিষ্ঠ দল হিসেবে আবির্ভূত হয়েছে।

মরিয়ম নওয়াজ বলেন, কিছু আসন এখনও ফলাফল প্রকাশের অপেক্ষায় আছে। চূড়ান্ত ফলাফল পাওয়া মাত্রই এমএনএস বিজয়ী বক্তৃতার জন্য পিএমএলএনের সদর দপ্তরে যাবে। ইনশাআল্লাহ, সঙ্গে থাকুন।

বিভিন্ন গণমাধ্যমে ফলাফলে যখন বলছে, স্বতন্ত্ররা এগিয়ে আছে, ঠিক তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন কথা বললেন নওয়াজকন্যা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার
মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা
তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা
যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন
ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি
গাজায় যুদ্ধ বন্ধের দাবিতে ফ্রান্সের বিশ্ববিদ্যালয়েও বিক্ষোভ

আরও খবর