রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১০.২১°সে
সর্বশেষ:
আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা সমাবেশের ঘোষণা দিল বিএনপি ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি গাজায় যুদ্ধ বন্ধের দাবিতে ফ্রান্সের বিশ্ববিদ্যালয়েও বিক্ষোভ বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী তীব্র তাপপ্রবাহে ত্রাহি জনজীবন, বৃষ্টির আশায় বিশেষ দোয়া

কারাগার থেকে নিজের দলকে বিজয়ী ঘোষণা করলেন ইমরান খান

অনলাইন ডেস্ক:
পাকিস্তানের সাধারণ নির্বাচনের ভোট গণনা চলছে। এর মধ্যেই কারাগার থেকে নিজের জয়ী ঘোষণা করেছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান ইমরান খান।শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে দেওয়া এক পোস্টে পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রীর পক্ষে এমনটাই দাবি করেছেন।

বৃহস্পতিবার অনুষ্ঠিত পাকিস্তান সাধারণ নির্বাচনের ভোট গণনা চলছে আজ (৯ ফেব্রুয়ারি)। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রতিষ্ঠাতা ইমরান খান নিজের বিজয় দাবি করে বলেছেন, জনগণ বিপুলসংখ্যক ভোট দিয়ে তার দলকে নির্বাচিত করে তাদের রায় দিয়েছে।

জেলবন্দি পাকিস্তানি এ নেতা সামাজিক যোগাযোগমাধ্যম এক্স (সাবেক টুইটার)-এ তার বিজয়ের ব্যাপারে আস্থা প্রকাশ করে জনগণের রায় রক্ষা করার জন্য ‘ফরম ৪৫’ রক্ষা করার আহ্বান জানিয়েছেন। ‘ফরম ৪৫’ হলো পাকিস্তানের নির্বাচন কমিশন কর্তৃক গণনার বিবৃতির প্রমাণ।

তিনি বলেন, যার সময় এসেছে তাকে কোনো শক্তি পরাজিত করতে পারে না। জনগণের স্বপ্ন ক্ষুণ্ন করার জন্য প্রতিটি সম্ভাব্য পদ্ধতি অবলম্বন করা সত্ত্বেও, আমাদের জনগণ আজ ভোটের মাধ্যমে কথা বলেছে।

ইমরান খান চলমান ভোট গণনার একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যায়, বেসরকারি হিসাবে পিটিআই-সমর্থিত স্বতন্ত্র প্রার্থীরা ১২৫ আসনে, পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন) ৪৪ আসনে, পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি) ২৮ আসনে, এমকিউএম ৯ আসনে এবং জেইউআই ৪ আসনে জয়ী হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
সমাবেশের ঘোষণা দিল বিএনপি
ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার
মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা
তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা
যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন

আরও খবর