শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩০.৫৭°সে
সর্বশেষ:
কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন মিল্টন সমাদ্দার গ্রেফতার বোমা হামলার হুমকি, দিল্লির ১০০ স্কুলে তুলকালাম! ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে ঢাবিতে ভর্তি করা হবে: উপাচার্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে যাচ্ছে ইইউ

ধোলাইখালে পুলিশ–বিএনপি সংঘর্ষ

ঢাকা: পুরান ঢাকার ধোলাইখালে পুলিশের সঙ্গে বিএনপি নেতা-কর্মীদের পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুলিশ বিএনপির অবস্থান কর্মসূচিতে কাঁদানে গ্যাসের শেল ছুড়েছে।

সংঘর্ষের সময় সেখানে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়সহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। সংঘর্ষের সময় গয়েশ্বর চন্দ্র রায় আহত হন।

সরেজমিন দেখা যায়, ধোলাইখালে আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ বিএনপির নেতা-কর্মীদের ধাওয়া দিয়ে সরিয়ে দেওয়ার চেষ্টা করে। প্রথমে পুলিশের ধাওয়ায় বিএনপির নেতা-কর্মীরা পিছিয়ে যান। এ সময় পুলিশের ছোড়া কাঁদানে গ্যাসের শেলের ধোঁয়া বাতাসে পুলিশের দিকেই আসতে থাকে। এতে পুলিশের কিছু সদস্য আক্রান্ত হন।

তখন বিএনপির নেতা-কর্মীরা সংঘটিত হয়ে পুলিশকে ধাওয়া দেন।

বেলা পৌনে ১২টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত বিএনপির নেতা-কর্মী ও পুলিশের মধ্যে সংঘর্ষ চলছিল।

এর আগে পুরান ঢাকার ধোলাইখালে বেলা ১১টার পরে কয়েকশ বিএনপির নেতা-কর্মী প্লাস্টিকের লাঠিতে জাতীয় পতাকা বেঁধে সড়কের একপাশে অবস্থান নেন। তাঁরা সরকারবিরোধী বিভিন্ন স্লোগান দিচ্ছিলেন।

বিএনপির এই কর্মসূচি পালনের কথা ছিল নয়াবাজারে। তবে সেখানে আজ সকাল সাতটা থেকে অবস্থান নেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। পাশাপাশি বিপুলসংখ্যক পুলিশ সদস্যও সেখানে মোতায়েন করা হয়।

বিএনপির নেতা-কর্মীরা নয়াবাজার থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে ধোলাইখাল এলাকায় অবস্থান নেন। সেখানেই পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার
নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা
যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ?
হাসপাতালে ভর্তি খালেদা জিয়া
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান
সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন

আরও খবর