সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১২.৭৫°সে

টস জিতে বোলিংয়ে নিউজিল্যান্ড

অনলাইন ডেস্ক::
অবশেষে অপেক্ষার পালা শেষ। পর্দা উঠলো ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরের। উদ্বোধনী ম্যাচে মাঠে নামছে গত আসরের দুই ফাইনালিস্ট ইংল্যান্ড-নিউজিল্যান্ড। বৃহস্পতিবার (৫ অক্টোবর) নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বিশ্বকাপের প্রথম ম্যাচে টস জিতে ইংল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠান কিউই অধিনায়ক টম লাথাম।
এই ম্যাচে দলে নেই নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। অপরদিকে ইংল্যান্ড দলে নেই তাদের সেরা অলরাউন্ডার বেন স্টোকস। চোটে ভুগছেন এই ইংলিশ অলরাউন্ডার। জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করতে চায় দু’দল।

এখন পর্যন্ত দুই দলের পরিসংখ্যান সমানে সমানে। ওয়ানডে ক্রিকেটে এখন পর্যন্ত দু’দল মুখোমুখি হয়েছে ৯৫ বার। যেখানে ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড ৪৪ ম্যাচে জয় পায়। বাকি সাত ম্যাচের তিনটি টাই আর চার ম্যাচে হয়নি ফল।

ইংল্যান্ডের একাদশ: ডেভিড মালান, জনি বেয়ারস্টো, জো রুট, হ্যারি ব্রুকস, জস বাটলার (অধিনায়ক), লিয়াম লিভিংস্টোন, মইন আলি, স্যাম কারান, ক্রিস ওকস, মার্ক উড ও আদিল রশিদ।

নিউজিল্যান্ডের একাদশ: উইল ইয়ং, ডেভন কনওয়ে, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, টম লাথাম (অধিনায়ক), জেমস নিশাম, মিচেল স্যান্টনার, রাচিন রাভিন্দ্রা, মার্ক চার্ম, ম্যাট হেনরি ও ট্রেন্ট বোল্ট।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আরব আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
ভারতে কী করছেন সালাহউদ্দিন আহমেদ
ব্রাজিলে বন্যায় নিহতের সংখ্যা বেড়ে ৭৮
নেতানিয়াহুর বিরুদ্ধে রাস্তায় নামলেন হাজারো ইসরাইলি
সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে
খাগড়াছড়িতে বজ্রপাতে মা-ছেলেসহ চারজনের প্রাণহানি

আরও খবর