শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪.৬৩°সে
সর্বশেষ:
বাংলাদেশের জলসীমানায় পৌঁছেছে এমভি আবদুল্লাহ হোটেলে স্ত্রীসহ দুই পুরুষকে পিটালেন স্বামী জাতিসংঘে ফিলিস্তিনের পক্ষে বিপুল ভোট, বিপক্ষে দিল যে ৯ দেশ সনদ জালিয়াতি:শামসুজ্জামান কোন সাংবাদিককে কত টাকা দিয়েছেন সবকিছু স্বীকার করেছেন আইইবির ৬১তম কনভেনশন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গঠনে যুগোপযোগী ও কর্মদক্ষ যুবসমাজের কোন বিকল্প নেই: স্থানীয় সরকার মন্ত্রী ‘চন্দনা কমিউটার’ট্রেন যাত্রাবিরতির দাবিতে রেললাইনে শুয়ে ট্রেনের গতিরোধ মার্কিন অস্ত্র ব্যবহারে ইসরাইল আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র রাশিয়ায় সেতুর রেলিং ভেঙে নদীতে বাস, নিহত ৭ দিনাজপুরের কাউগা চায়ের দোকানে লরি, নিহত ২ নতুন রেকর্ডের দ্বারপ্রান্তে সাকিব বই পড়ে পুরস্কার পেল ২২১২ শিক্ষার্থী

জ্যাকুলিনের বিরুদ্ধে আদালতে নতুন অভিযোগ নোরার

অনলাইন ডেস্ক:

দুইশ’ কোটি রুপি তছরুপের মামলায় সুকেশ চন্দ্রশেখর ছাড়াও বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ এবং নোরা ফাতেহির নাম জড়ায়। নোরার বিরুদ্ধে এর আগে একাধিক অভিযোগ করেছিলেন সুকেশ এবং জ্যাকুলিন। জবাবে ‘কিক’ ছবির নায়িকার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন নোরা।

সোমবার এই মামলায় দিল্লির পাটিয়ালা হাউস কোর্টে নিজের জবানবন্দি দিতে হাজির হয়েছিলেন নোরা।
তিনি বলেন, “জ্যাকুলিন ফারর্নান্দেজ ছাড়াও কিছু সংবাদমাধ্যমের বিরুদ্ধেও আমি মামলা করেছি। ওরা আমাকে ‘সুযোগ সন্ধানী’ বলেছে। পাশাপাশি দাবি করেছে, আমি নাকি সুকেশের সঙ্গে সম্পর্কে ছিলাম! তাদের মিথ্যাভাষণ সাধারণ মানুষের সামনে আমার সম্মানহানি করেছে।”

এরই সঙ্গে ‘দিলবার’ খ্যাত অভিনেত্রী বলেন, “সুকেশের বিরুদ্ধে দুইশ’ কোটি রুপি তছরুপের যে অভিযোগ উঠেছে, তার সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই, এই কথা জানাতেই আমি মামলা করেছি।”

এখানেই থেমে থাকেননি নোরা। তিনি আরও অভিযোগ করে আদালতে বলেন, “আমার মতে, বিশেষ কয়েকজনকে আড়াল করতেই এই ঘটনায় আমাকে বলির পাঁঠা বানানো হয়েছিল! কারণ, আমি বাইরে থেকে ইন্ডাস্ট্রিতে এসেছি বলেই হয়তো আমাকে অনেকেই সহজ লক্ষ্য বলে ধরে নেন।”

ইন্ডাস্ট্রিতে আট বছরের পরিশ্রমে যে জায়গা তিনি তৈরি করেছেন, জ্যাকুলিনের মন্তব্য তাতে মারাত্মক আঘাত হেনেছে বলেই উল্লখ করেছেন নোরা। এই মর্মে তিনি আদালতের কাছে ক্ষতিপূরণ চেয়েছেন। সেপ্টেম্বর মাসে আদালত এই মামলায় আরও একজন সাক্ষীর জবানবন্দি নথিভুক্ত করবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিত্রনায়ক সোহেল হত্যায় রাষ্ট্রপক্ষের সাক্ষীরা গা বাঁচিয়ে সাক্ষ্য দিয়েছেন: আদালত
নিজের গোপন কীর্তি ফাঁস করলেন কাজল
ইউনিসেফের শুভেচ্ছা দূত হলেন কারিনা
বাস কন্ডাক্টর থেকে জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত
আরব আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়

আরও খবর