বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০.৪৭°সে
সর্বশেষ:
সুনামগঞ্জ পুলিশ অফিসে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন করলেন সিলেট রেঞ্জ ডিআইজি উন্নয়ন প্রকল্প গ্রহণের আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন: প্রধানমন্ত্রী যুদ্ধবিরতিতে রাজি হামাস, দিয়েছে যেসব শর্তে ইসরাইলে অস্ত্র সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোকে মালয়েশিয়া ছাড়তে বললেন মাহাথির ফের রাফায় স্থল অভিযান ইসরাইলের, নেতানিয়াহুকে কঠোর হুশিয়ারি বাইডেনের নিজের গোপন কীর্তি ফাঁস করলেন কাজল যুক্তরাষ্ট্রে দমনপীড়নেও অনড় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ভারতের লোকসভা নির্বাচন: তৃতীয় দফায় ভোট ৯৩ কেন্দ্রে ইসরাইলে গোলাবারুদের চালান থামাল যুক্তরাষ্ট্র শনিবার স্কুল খোলা রাখায় শিক্ষকদের কর্মবিরতি ঘোষণা ইউনিসেফের শুভেচ্ছা দূত হলেন কারিনা ১৬ হাজার ছাত্রীকে বাইসাইকেল দেবে সরকার

জামালপুরে ট্রাকের ধাক্কা ৪ যাত্রী নিহত

জামালপুর প্রতিনিধি:

জামালপুর সদরে ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও তিন জন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জামালপুর সদর থানার ওসি কাজী শাহনেওয়াজ জানান, শুক্রবার (৯ জুন) দুপুরে উপজেলার রানাগাছা ইউনিয়নের জামালপুর-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের বাড়ি সদর উপজেলার নরুন্দি ইউনিয়নের ইটাইল গ্রামে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে জুমার নামাজ পড়ার উদ্দেশে বেশ কয়েকজন মুসল্লি অটোরিকশায় করে ইটাইল থেকে পার্শ্ববর্তী গ্রামে একটি মসজিদে যাচ্ছিলেন। অটোরিকশাটি জামালপুর-ময়মনসিংহ মহাসড়কে উঠার পর বিপরীত দিক থেকে আসা ময়মনসিংহগামী একটি ট্রাক অটোরিকশাটিকে সজোরে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে পাশের একটি ধানক্ষেতে পড়ে যায়।

পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা সোলায়মান (৫৫) ও আব্দুল মজিদকে (৪৮) মৃত ঘোষণা করেন। এ সময় গুরুতর আহত হানিফ (৫৮), শফিকুল (৫৫), খলিল (৬০), সাহেদ আলী (৫৫) ও জয়নালকে (৪২) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে পথে জয়নাল ও সাহেদ আলীও মারা যান।

ওসি কাজী শাহনেওয়াজ বলেন, ‘ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এ ঘটনায় জামালপুর সদর থানায় একটি মামলা হয়েছে।’

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সুনামগঞ্জ পুলিশ অফিসে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন করলেন সিলেট রেঞ্জ ডিআইজি
উন্নয়ন প্রকল্প গ্রহণের আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন: প্রধানমন্ত্রী
যুদ্ধবিরতিতে রাজি হামাস, দিয়েছে যেসব শর্তে
ইসরাইলে অস্ত্র সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোকে মালয়েশিয়া ছাড়তে বললেন মাহাথির
ফের রাফায় স্থল অভিযান ইসরাইলের, নেতানিয়াহুকে কঠোর হুশিয়ারি বাইডেনের
নিজের গোপন কীর্তি ফাঁস করলেন কাজল

আরও খবর