রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৯.৯৬°সে
সর্বশেষ:
আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা সমাবেশের ঘোষণা দিল বিএনপি ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি গাজায় যুদ্ধ বন্ধের দাবিতে ফ্রান্সের বিশ্ববিদ্যালয়েও বিক্ষোভ বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী তীব্র তাপপ্রবাহে ত্রাহি জনজীবন, বৃষ্টির আশায় বিশেষ দোয়া

জাতিসংঘের সদর দপ্তরের সামনে আওয়ামী লীগ ও বিএনপির হাতাহাতি ও বোতল ছোড়াছুড়ি

অনলাইন ডেস্ক:

জাতিসংঘের সদর দপ্তরের সামনে আওয়ামী লীগ ও বিএনপির হাতাহাতি ও বোতল ছোড়াছুড়ি ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও বিএনপির নিউইয়র্ক শাখার নেতাকর্মীরা। অবস্থা বেগতিক দেখে একপর্যায়ে দায়িত্বরত পুলিশ সদস্যরা দুই দলের নেতাকর্মীদের ৪৬ স্ট্রিট সড়কের দু’মাথায় সরিয়ে দেন।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) নিউইয়র্কে জাতিসংঘের সদর দপ্তরের সামনে ৪৬ স্ট্রিট সড়কের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়,সকাল থেকেই জাতিসংঘের সদরদপ্তরের সামনের ৪৭ নম্বর সড়কে মুখোমুখি অবস্থান নিয়েছে আওয়ামীলীগ ও বিএনপির সমর্থকেরা। এই সময় বিএনপি ও আওয়ামী লীগের সমর্থকেরা একে অপরকে পানির বোতল ছুড়ে মারতে থাকেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে বিএনপি ও আওয়ামী লীগের সমর্থকদের সরিয়ে দেয় নিউইয়র্ক পুলিশ।
ঘটনাস্থলে সরেজমিনে দেখা গেছে, আওয়ামী লীগ নিউইয়র্ক শাখার নেতা-কর্মীরা বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরে শান্তি সমাবেশ করছে, অন্যদিকে নিউইয়র্ক বিএনপির নেতা-কর্মীরা গো ব্যাক গোব্যাক স্লোগান দিয়ে তত্ত্বাবধায়ক সরকারের দাবি তুলেছে। দুই দলের সমাবেশ শান্তিপূর্ণ করতে সড়কের মাঝখান ব্যারিকেড দেয় নিউইয়র্ক পুলিশ।

নিজ নিজ দলের রাজনৈতিক কর্মসূচির এক পর্যায়ে ব্যারিকেডের তোয়াক্কা না করে একে অপরের দিকে বোতল ছুড়ে মারা শুরু করেন আওয়ামী লীগ-বিএনপির নেতাকর্মীরা। তার কিছুক্ষণের মধ্যে ৪৬ নম্বর সড়ক থেকে অন্য সড়কে বিএনপি সমর্থকদের সরিয়ে দেয় নিউইয়র্ক।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
সমাবেশের ঘোষণা দিল বিএনপি
ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার
মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা
তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা
যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন

আরও খবর