বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫.৪°সে
সর্বশেষ:
নিউইয়র্কে বাংলাদেশি খুনের ঘটনায় ন্যায়বিচার নিয়ে সংশয়ে পরিবার দিল্লির ৪ হাসপাতালে বোমা হামলার হুমকি ডলার সংকটের কারণে বাংলাদেশে বিনিয়োগের লভ্যাংশ নিতে পারছে না যুক্তরাষ্ট্র সুশীল সমাজের সঙ্গে বৈঠক, কী বার্তা দিলেন ডোনাল্ড লু ২৩ নাবিক নিয়ে ফিরল এমভি আবদুল্লাহ,ফুলেল শুভেচ্ছায় নাবিকদের বরণ।।ঈদের আনন্দ নাবিক পরিবারে যুক্তরাষ্ট্রে প্রবেশ ঠেকাতে বাংলাদেশী যুবকের নামে বিমানবন্দরে ‘বেঞ্চ ওয়ারেন্ট’ ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ, যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেফতার নিউজার্সী রাজ্যের পেটারসন সিটির ২ নং ওয়ার্ড নির্বাচনে বাংলাদেশী কমিউনিটিদের মধ্যে সরগমর আদালতে ক্ষমা চাইলেন বিএনপি নেতা আলাল সাড়ে ৫ মাস পর ভারত থেকে পেঁয়াজ আমদানি, দাম বেশি ‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন আজ প্যাটারসন সিটির ওয়ার্ড কাউন্সিল পদে নির্বাচন করছে দুই বাংলাদেশী

চট্টগ্রাম-১৬ : নৌকার প্রার্থী মোস্তাফিজুরের প্রার্থিতা বাতিল

অনলাইন ডেস্ক
আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর প্রার্থিতা বাতিল করেছে নির্বাচন কমিশন (ইসি)।

আজ রবিবার দ্বাদশ সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শেষ হওয়ার ১৫ মিনিট আগে ইসির সচিব জাহাংগীর আলম বিফ্রিংয়ে এ তথ্য জানান।
তিনি আইনশৃঙ্খলা বাহিনীকে হুমকি দিয়েছিলেন বলে জানান ইসি সচিব।

নির্বাচন কমিশন সচিব ব্রিফিংয়ে বলেন, ‌তিনি আচরণবিধি লঙ্ঘন করেছেন, আইনশৃঙ্খলা বাহিনীকে হুমকি দিয়েছেন, তাদের ওপর চড়াও হয়েছেন। সব বিবেচনায় নিয়ে কমিশন তার প্রার্থীতা বাতিল করেছে।

এর আগে বাঁশখালীর উপজেলা নির্বাচন কর্মকর্তা হারুন মোল্লা বাদী হয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালতে মোস্তাফিজুরের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীকে হুমকি ও গুরুতর আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে মামলা করেন।

মোস্তাফিজুর রহমান চৌধুরী চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসন থেকে তৃতীয়বারের মতো আওয়ামী লীগের মনোনয়ন পান। এর আগে ২০১৪ এবং ২০১৮ সালে তিনি এই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নিউইয়র্কে বাংলাদেশি খুনের ঘটনায় ন্যায়বিচার নিয়ে সংশয়ে পরিবার
দিল্লির ৪ হাসপাতালে বোমা হামলার হুমকি
ডলার সংকটের কারণে বাংলাদেশে বিনিয়োগের লভ্যাংশ নিতে পারছে না যুক্তরাষ্ট্র
সুশীল সমাজের সঙ্গে বৈঠক, কী বার্তা দিলেন ডোনাল্ড লু
২৩ নাবিক নিয়ে ফিরল এমভি আবদুল্লাহ,ফুলেল শুভেচ্ছায় নাবিকদের বরণ।।ঈদের আনন্দ নাবিক পরিবারে
যুক্তরাষ্ট্রে প্রবেশ ঠেকাতে বাংলাদেশী যুবকের নামে বিমানবন্দরে ‘বেঞ্চ ওয়ারেন্ট’

আরও খবর